বিজ্ঞাপন

ফরহাদ রেজা-সাইফই জ্বালানিটা যোগাচ্ছেন

April 3, 2019 | 8:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম দোলেশ্বরের হয়ে ব্যাট-বলে সাইফ হাসান ও ফরহাদ রেজার সময়টা বেশ যাচ্ছে। দুজনই আছেন উড়ন্ত ফর্মে। কলাবাগান ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে সেঞ্চুরি হাঁকানো সাইফ শাইনপুকুরের বিপক্ষে অপরাজিত ৮৩ ও প্রাইম ব্যাংকের বিপক্ষে খেলেছেন ৮৫ রানের ঝলমলে এক ইনিংস।

বিজ্ঞাপন

ফরহাদ রেজা তো শেষ ম্যাচে ভেলকিই দেখালেন। শেখ জামালের বিপক্ষে দেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে ১৮ বলে তুলে নিলেন দ্রুততম ফিফটি। শুধু ব্যাটে কেন বল হাতেও নিয়মিত শিকারি হয়ে ওঠেছেন এই দোলেশ্বর মিডিয়াম পেসার।

শক্তিশালী আবাহনীর বিপক্ষে ম্যাচে তাদের দুজনের ফর্মই দোলেশ্বরকে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকার জ্বালানি যোগাচ্ছে। তবে কেবল সাইফ, ফরহাদই নন। উড়তে থাকা আকাশি-নীল জার্সিধারীদের মাটিতে নামিয়ে আনতে দলের লোয়ার অর্ডারের ওপরেও আস্থা রাখছেন দোলেশ্বর পেসার আবু জায়েদ রাহি।

বুধবার (৩ এপ্রিল) হোম অব ক্রিকেট মিরপুরে সংবাদ মাধ্যমকে তিনি একথা বলেন, ‘আমাদের পারফরম্যান্স আমাদের আত্মবিশ্বাস দিচ্ছে। আমাদের দলে যেই জায়গায় যেই প্লেয়ার প্রয়োজন, সেরকম প্লেয়ারই আছে। যেমন ধরেন, সাদ ভাই, ফরহাদ ভাই, শেষের দিকে খুব ভালো স্লগ করছে ওরা। সাইফ দলকে এগিয়ে নিচ্ছে। আমাদের দলে ভালো ভারসাম্য আছে।‘

বিজ্ঞাপন

কিন্তু আবাহনীর যে লাইনআপ তাতে দলটিকে মাটিতে নামিয়ে আনা মোটেও সহজ হবে না, মানছেন ২৫ বছর বয়সী এই তরুণ পেসার। মাশরাফি, সৌম্য, মিরাজ, সাব্বিরদের নিয়ে গড়া একাদশের বিপক্ষে বিগত ম্যাচগুলোতে সবাই হিমশিম খেয়েছে।

তাহলে উপায় কি? কী করলে আবাহনীর বিপক্ষে অন্য আট-দশটি দলের চেয়ে ব্যতিক্রমী ফলাফল দলকে উপহার দিতে পারবেন রাহিরা? সেই উপায়ও মিললো তার কথায়, ‘আবাহনীর সাথে সবাই বাড়তি চেষ্টা করে। আমার ক্ষেত্রেও এরকম। আবাহনীর সাথে একটু ভালো খেলার চেষ্টা করব। ভালো খেললে ফোকাসটা বেশি থাকে। টিমও এরকমই। একটু বেশি চাঙ্গা থাকবে।’

‘আবাহনীর বিপক্ষে আসলে সব ম্যাচই গুরুত্বপূর্ণ। যেহেতু আমাদের দল আবাহনীর সাথে সবসময় ভালো করে, এই জন্য এই ম্যাচটা অনেক ইম্পরট্যান্ট। এই ম্যাচটা যদি আমরা জিততে পারি, তাহলে শিরোপা পাওয়ার জন্য আমরা এগিয়ে থাকব।’ যোগ করেন রাহি।

বিজ্ঞাপন

আগামীকাল (৪ এপ্রিল) আবাহনী-দোলেশ্বর ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন