বিজ্ঞাপন

রিয়ালকে পিএসজির ২১০ মিলিয়ন ইউরোর প্রস্তাব!

May 14, 2019 | 5:19 pm

স্পোর্টস ডেস্ক

কাতারের ধনাঢ্য ব্যবসায়ী নাসের আল খেলাইফি পিএসজির মালিকানায় আসার পর পাল্টে গেছে ক্লাবটির চিত্র। বিশ্বের সব বড় বড় ফুটবলারদের একে একে দলে ভিড়িয়েছে ক্লাবটি।

বিজ্ঞাপন

নেইমারকে বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে, এরপরে বিশ্বকাপজয়ী এমবাপেকে ১৮০ মিলিয়ন ইউরোতে চুক্তিবদ্ধ করেছেন তিনি। এ মৌসুমে নিজেদের শক্তি আরো বৃদ্ধি করতে রিয়ালের তিন ফুটবলারকে কেনার আগ্রহ দেখাচ্ছে পিএসজি।

টটেনহ্যাম থেকে তৎকালীন বিশ্বরেকর্ড ১০০ মিলিয়নের বিনিময়ে রিয়ালে পাড়ি জমিয়েছিলেন গ্যারেথ বেল। রিয়ালের হয়ে ২০১৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত জিতেছেন ৪টি চ্যাম্পিয়ন্স লিগ সহ আরও অন্যান্য শিরোপা।

২০১৪ এর বিশ্বকাপ জয়ের পরে রিয়ালে যোগ দিয়েছিলেন টনি ক্রুস। আর তারপর গড়লেন রিয়ালের হয়ে টানা তিন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের ইতিহাস। এছাড়াও ২০১৩ সালে মালাগা থেকে তরুণ সম্ভবনাময় মিডফিল্ডার ইস্কোকে দলে ভেড়ান তখনকার কোচ কার্লো আনচেলোত্তি।

বিজ্ঞাপন

গেল দুই মৌসুমে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না হান্ড্রেড মিলিয়ন ম্যান খ্যাত গ্যারেথ বেল। মৌসুমের অর্ধেকের বেশি সময় ইনজুরিতে পড়ে মাঠের বাইরে থাকেন। আর তাইতো দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণের পর  জিদানের সোজা কথা। দলে আর জায়গা হচ্ছে না গ্যারেথ বেলের।

আগামী মৌসুমেই নতুন ঠিকানা খুঁজে নিতে বলা হয়েছে এই ওয়েলস ফুটবলারকে। অন্যদিকে রিয়ালের ভরাডুবিতে টনি ক্রুসের হয়তো সরাসরি কোন দোষ নেই। তবে এই ভরাডুবির মৌসুমে টনি ক্রুসকেই যেন খুঁজে পাওয়া যায়নি। আর ইস্কোকে নিয়ে তো সমর্থকদের অভিযোগের সীমা নেই।

তাইতো মৌসুম শেষেই এই তিনজনকে বিক্রি করে নতুন সেনা আহরণ করতে চায় গ্যালাক্টিকোরা। এই সুযোগে চারটি করে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী তিন ফুটবলারকে নিজেদের দলে ভেড়ানোর আগ্রহ প্রকাশ করেছে পিএসজি।

বিজ্ঞাপন

গ্যারেথ বেল, টনি ক্রুস এবং ইস্কোর জন্য ২১০ মিলিয়ন ইউরো প্রস্তাব করতে প্রস্তুত ফ্রান্সের এই ক্লাবটি। তবে এই ব্যাপারে লস ব্ল্যাঙ্কোসদের তরফ থেকে আসেনি কোন ঘোষণা।

তবে এই তিনজনকে যে রিয়াল আর দলে রাখতে মোটেও ইচ্ছুক নয় সেটা স্প্যানিশ গণমাধ্যমে উঠে এসেছে বেশ জোরাল ভাবেই। এই ত্রয়ীকে ২১০ মিলিয়নের বিনিময়ে পিএসজির কাছে বিক্রি করতে প্রস্তুত কিনা তা নিয়ে অবশ্য এখনো কোন কথা বলেনি রিয়াল সংশ্লিষ্টরা।

 

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন