বিজ্ঞাপন

দুই সিনেমা নিয়ে ফিরছেন রনি

January 30, 2018 | 12:00 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

এটাই হবার কথা ছিল। চলচ্চিত্রে ফেরা ছাড়া কোনো কিছুই ভাবছিলেন না পরিচালক শামিম আহমেদ রনি। গত বছরের ১৫ ডিসেম্বর চলচ্চিত্র পরিচালক সমিতির নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর থেকেই শুটিংয়ে ফেরার আভাস দিচ্ছিলেন ‘মেন্টাল’ খ্যাত এই পরিচালক।

সোমবার (২৯ জানুয়ারি) রাতে এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এলো ঘোষণা। পরিচালক শামিম আহমেদ রনি পরিচালনা করবেন ‘অমর প্রেম’ নামের সিনেমা। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর ফিরছে ‘মেন্টাল’ সিনেমার প্রযোজক-পরিচালক জুটি। প্রযোজক পারভেজ চৌধুরী আর পরিচালক শামীম আহমেদ রনি মিলেই নির্মাণ করবেন চলচ্চিত্র ‘অমর প্রেম’।

আনুষ্ঠানিক ঘোষণার সময় রনি বলেন, ‘অমর প্রেম ছবিটি নির্মাণ করবো। এর আগেও প্রযোজকের সঙ্গে কাজ করেছি আমি। আশা করছি ভালোকিছুই হবে।’

বিজ্ঞাপন

পারভেজ চৌধুরী ও শামীম আহমেদ রনি; ফাইল ছবি

কারা অভিনয় করবেন ছবিতে? তা এখনো চূড়ান্ত না। সিনেমার শুটিং কবে থেকে? তাও চূড়ান্ত না। ‘আমরা আসলে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে সিনেমাটি নির্মাণ করবো। তাই কোনো কিছু চূড়ান্ত হয়নি। প্রথমে আমরা কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবো। সেখান থেকে নির্বাচন করা হবে সিনেমার কলাকুশলি। নতুনরা ছাড়াও সিনেমায় সুপারস্টার বা স্টার অভিনয় শিল্পীরা থাকবেন।’ জানালেন প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা এক্সপ্রেসের কর্ণধার পারভেজ চৌধুরী।

এতো গেলো ঘোষণার সিনেমা। অঘোষিত অবস্থায় রয়েছে শামীম আহমেদ রনির আরো একটি সিনেমা। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই সেই ঘোষণা দেবেন রনি। গল্প, চিত্রনাট্যের কাজ শুরু হয়েছে অনেক আগেই। চূড়ান্ত করা হয়েছে অভিনেত্রী-অভিনেতাও। কিন্তু সে ব্যাপারে মুখ খুলতে নারাজ রনি।

‘এবার একটু অন্যরকম সিনেমা করবো। অনেকগুলো চমক রয়েছে। বিশেষ অনেক কিছুই শিখতে হচ্ছে অভিনয় শিল্পীদের। শিগগিরই জানাবো সবাইকে।’

বিজ্ঞাপন

বিরতির পর শামীম আহমেদ রনি ক্যামেরা নিয়ে শুটিংস্পট গরম করবেন নাম প্রকাশ না হওয়া ছবিটি দিয়ে।

সারাবাংলা/পিএ/টিএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন