বিজ্ঞাপন

রাজধানীর ভাটারা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ উদ্ধার

May 21, 2019 | 5:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারার কুড়িল পূর্বপাড়া এলাকার এক বাসা থেকে আশিক এ এলাহী (২০) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার প্রেমিকার ভাড়া বাসা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত তরুণের বড় ভাই আল আমিন মিশু বলেন, ‘আশিক আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের ৫ম সেমিস্টারের ছাত্র ছিল। একই ক্লাসের এক মেয়ের সঙ্গে তার গত এক-দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি কুড়িল বিশ্বরোডের এক বাসা ভাড়া নিয়ে থাকেন।’

আল আমিন জানায়, আশিকের প্রেমিকা ভোরে ফোনে বিষয়টি জানান। এরপর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।

আশিক অভিযোগ করে বলেন, ‘আমার ভাই জানালার গ্রিলের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন না। আমার ভাইকে মেরে ফেলা হয়েছে।’

বিজ্ঞাপন

ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) আল আমিন কাওছার অপু জানান, ‘দুইজনই একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ছেলেটি ভোরে মেয়েটির বাসায় গিয়ে আজই বিয়ের কথা বলে। মেয়েটি বিয়ে করতে রাজি না হওয়ায় ছেলেটি আত্মহত্যার হুমকি দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মেয়েটি বাসা থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পর মেয়েটি ঘরে ফিরে দেখেন কোমরের বেল্ট দিয়ে আশিক গলায় ফাঁস লাগিয়েছেন।

এসআই জানান, আশিককে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর কারণ জানা যাবে বলে এসআই আল আমিন কাওছার অপু জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন