বিজ্ঞাপন

যাত্রী হয়রানি এবং চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জে আটক ১৯

June 4, 2019 | 5:43 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কাঁচপুর ও মদনপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রী হয়রানি এবং চাঁদাবাজির অভিযোগে ১৯ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ১১। এ সময় আটককৃতদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লক্ষ ৬ হাজার টাকা এবং ১৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সোমবার (৩ জুন) দুপুরে সোনারগাঁও উপজেলার কাঁচপুর ব্রিজের পাশে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন।

তিনি জানান, রোববার (২ জুন) দিবাগত রাত থেকে সোমবার (৩ জুন) সকাল পর্যন্ত মহাসড়কে শিমরাইল মোড় (চিটাগাং রোড), কাঁচপুর ও মদনপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯ জনকে আটক করা হয়। তারা আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে যাত্রীদের, সাধারণ মানুষ এবং বাস, অটোরিকশা সহ বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি করে আসছিল।

সুনির্দিষ্ট অভিযোগ এবং গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে তাদের আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

আটককৃতরা হলো, মো. মোশারফ , শামীম, মো. রাব্বী ওরফে বাবর, মো. খোরশেদ আলম ইমন, মো. কাজী এরশাদুজ্জামান ওরফে এরশাদ, আব্দুল কাদের ওরফে সুমন, মো.জাহাঙ্গীর আলম, মো. আলমগীর হোসেন, আব্দুস সালাম, মো. জিয়াউর রহমান, মো. মাহফুজুল রহমান, মো. মহসিন মিয়া, মো. মুনসুর আলী, মো. আরশাদ
মোল্লা , জহুর আকন্দ, ওমর ফারুক, মো. হুমায়ুন কবির , হাসান কাউসার এবং মো. মনিরুল ইসরাম।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন