বিজ্ঞাপন

এবার ছিনতাইকারীদের হাতে প্রাণ গেল কিশোর অটোরিকশাচালকের

July 3, 2019 | 1:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মাগুরা: যশোরে কিশোর শাহীনকে কুপিয়ে তার অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার পুনরাবৃত্তি হয়েছে মাগুরায়। তবে শাহীনের মতো ভাগ্যবান নয় মাগুরার বাবা-মা হারা আলামিন (১৫)। কারণ ছিনতাইকারীদের হাতে প্রাণ দিতে হয়েছে তাকে।

বিজ্ঞাপন

বুধবার (৩ জুলাই) সকালে সদর উপজেলার জগদল ইউনিয়নের কুকিনা গ্রামের একটি পাট ক্ষেত থেকে আলামিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ওই উপজেলার মঘী ইউনিয়নের পূর্ব পাড়া মসিয়াডাঙ্গা গ্রামের মৃত হাসান মোল্যার ছেলে।

নাম ধরে ডাকলে সাড়া দিচ্ছে শাহীন

আলামিনের খালা শাপলা ইয়াসমিন জানান, মঙ্গলবার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আলামিনের সঙ্গে তার মামাদের সবশেষ ফোনে কথা হয়। তখন আলামিন মামাদের জানিয়েছিল যে সে ভাড়া নিয়ে জগদল বাজারে গেছে। এরপর তার সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি তারা মামারা।

বিজ্ঞাপন

কুপিয়ে হত্যা: ২৮ দিনে ২৮ খুন

মাগুরা সদর থানা পুলিশের উপপরিদর্শক পারভেজ জানান, স্থানীয় চেয়ারম্যান হাফিজার মোল্যা পুলিশকে মরদেহ পড়ে থাকার বিষয়টি জানালে তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেন। পরে স্থানীয়রাই তার পরিচয় নিশ্চিত করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশেই পরিকল্পিতভাবে আলামিনকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অপরাধীকে আটক করেনি পুলিশ। ইজিবাইকটিও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে দ্রুত ইজিবাইক উদ্ধার ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতার করা যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন