বিজ্ঞাপন

নারীদের অবহেলার চোখে দেখার সুযোগ নেই: গোলাম দস্তগীর গাজী

July 6, 2019 | 7:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, এক সময় আমাদের দেশের নারীরা অবহেলিত ছিল। সেই অবস্থার পরিবর্তন হয়েছে। এখন আর নারীদের অবহেলার চোখে দেখার সুযোগ নেই। নারীদের আরও এগিয়ে নিতে পরিবার এবং সমাজকে এগিয়ে আসতে হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, বর্তমান সরকার পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে নানা পদক্ষেপ হাতে নিয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। নারীরাও সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। সরকারের বড় বড় পদে নারীরা কাজ করছে।

গাজী

শনিবার (৬ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট- ২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিতে তিনি এসব কথা বলেন। উপজেলা শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করে। বক্তব্য শেষে তিনি বিজয়ী দলের হাতে কাপ তুলে দেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা হা‌বিবুর রহমান হা‌বিব, আলতাফ হোসেন গুলবক্স, তারাবো পৌরসভার কাউন্সিলর র‌ফিকুল ইসলাম ম‌নির, উপ‌জেলা যুবলী‌গের সহসভাপ‌তি জাহাঙ্গীর আলম, তারাবো পৌর যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ছা‌রোয়ার হো‌সেন রা‌ছেলসহ অনেকে।

হাছিনা

গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের মানুষের উন্নতি হয়। শহর থেকে গ্রামে রাস্তাঘাট, মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজের ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামের দিকে তাকালে এখন আর কোথাও কাঁচা রাস্তা দেখা যায় না। বাংলাদেশের এই উন্নয়ন আন্তর্জাতিক মহলেও প্রশংসিত হয়েছে। আর এত কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়চেতা ও সাহসী নেতৃত্বের কারণে।

বিজ্ঞাপন

গাজী

এদিন উপ‌জেলার গন্ধর্বপুর এলাকায় গন্ধর্বপুর-কর্ণ‌গোপ আর‌সি‌সি রাস্তা নির্মাণ কা‌জের ভি‌ত্তি প্রস্থর স্থাপন করেন গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন