বিজ্ঞাপন

বাগেরহাটে ট্রাক দুর্ঘটনায় চালকের মৃত্যু

July 15, 2019 | 10:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে একটি পণ্যবাহী ট্রাক দুর্ঘটনায় এর চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ট্রাকটির চালকের সহকারীও।

বিজ্ঞাপন

রোববার (১৪ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে খুলনা-মাওয়া মহসড়কের বাগেরহাটের ফকিরহাটের মুলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রায় সাড়ে চার ঘণ্টা চেষ্টার পর সোমবার (১৫ জুলাই) ভোরে চালকের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিস সদস্যরা।

নিহত ট্রাক চালকের নাম কামাল, তিনি খুলনার নুরনগর এলাকার বাসিন্দা। আহত সহকারীর নাম শামিম টুটপাড়া এলাকার বাসিন্দা। আহত শামিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক মো. মাসুদ সরদার জানান, রোববার রাতে মোংলা থেকে বিদ্যুতের সরমঞ্জাম নিয়ে বরিশালে যাচ্ছিল ট্রাকটি। পথে মুলঘর এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এসময় পথের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। ট্রাকের কেবিনের মধ্যে আটকা পড়েই মারা যান চালক, গুরুতর আহত হন তার সহকারী। তবে ট্রাকটি দুমড়ে মুচড়ে যাওয়ায় ভেতর থেকে চালকের মৃতদেহ বের করতে ও সহকারীকে জীবিত উদ্ধার করতে বেগ পেতে হয়। প্রায় সাড়ে চার ঘণ্টা চেষ্টার পর চালকের সহকারীকে উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন