বিজ্ঞাপন

মানিকগঞ্জে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই ও ভাতিজা

July 15, 2019 | 11:51 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জমানিকগঞ্জের সিংগাইরে আপন বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই ও ভাতিজা। রোববার (১৪ জুলাই) সন্ধ্যায় বিন্নাডাঙ্গী বাসস্ট্যান্ডে প্রকাশ্যে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মৃত ব্যক্তির নাম আব্দুর রহিম (৫৫)। তার বাড়ি উপজেলার জামির্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গী গ্রামে। সিংগাইর থানার এসআই এই তথ্য নিশ্চিত করেছেন।

হত্যাকাণ্ডে জড়িত ছোট ভাই মজিবুর রহমান ও তার ছেলে সালাউদ্দিনকে পুলিশ এখনও আটক করতে পারেনি। তবে মজিবুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগমকে আটক করেছে পুলিশ।

মৃতের স্ত্রী খাদিজা বেগম জানান, তার স্বামী আব্দুর রহিমসহ তিন ভাই ছিলেন। বছর দুই আগে সবার ছোট ভাই মারা যায়। এরপর থেকে মেজ ভাই মজিবুর রহমান জমিজমা ও সম্পত্তি নিয়ে ঝামেলা করছিল। বিন্নাডাঙ্গী বাজারে তাদের একটি স-মিলও রয়েছে। সেটার ভাড়ার টাকা পুরোটাই মেজভাই মজিবুর নিয়ে যায়। মৃত ছোট ভাইয়ের পরিবার ও তাদের পরিবারকে সেখান থেকে কোন ভাগ বাটোয়ারা দিচ্ছিল না। আব্দুর রহিম তার মৃত ছোট ভাইয়ের পরিবারকে দোকান ভাড়া থেকে অর্ধেক টাকা দেয়ার জন্য অনুরোধ করলেও মজিবর তা দিতে রাজি হয়নি। এরপর মৃত ছোট ভাই এর পরিবারের জন্য টাকা চাইতে গেলে তার স্বামীকে মজিবর ও তার ছেলে মিলে রড দিয়ে পিটিয়ে হত্যা করে।’

বিজ্ঞাপন

সিংগাইর থানার এসআই আলমগীর হোসেন জানান, আব্দুর রহিমের সঙ্গে জমিজমা নিয়ে অনেকদিন ধরে তার ছোট ভাই এর বিরোধ চলছিল। এ নিয়ে রোববার (১৪ জুলাই) সন্ধ্যার আগে বড় ভাই ও ছোট ভাই এর মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে ছোট ভাই ও তার ছেলে সালাউদ্দিন মিলে বড় ভাই আব্দুর রহিমকে লোহার রড দিয়ে মারধর করে। মারধরের পর গুরুতর আহত অবস্থায় আব্দুর রহিমকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রাত নয়টার দিকে সে মারা যায়।

নিহত আব্দুর রহিমের লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্ততি চলছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

সারাবাংলা/ওএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন