বিজ্ঞাপন

সবাই মিলে ডেঙ্গুর সমাধান করতে হবে: জি এম কাদের

August 2, 2019 | 5:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বর্তমানে দেশে ডেঙ্গুর সমাধান সবাইকে মিলে করতে হবে। এখানে একে অন্যকে দোষারোপ করার কিছু নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

বিজ্ঞাপন

শুক্রবার (২ আগস্ট) দুপুরে কারওয়ান বাজারে হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, ‘এরশাদ যতবার নির্বাচন করেছেন প্রতিটি আসনে তিনি জয়লাভ করেছেন। ৯ বছর দেশের শাসন প্রধান ছিলেন। তখন দেশে শান্তির ছোঁয়া ছিলো। এমন কোনো জায়গা নেই যেখানে এরশাদের উন্নয়নের বীজ বপন হয়নি। প্রতিটি উন্নয়নের বীজ বপন করেছেন এরশাদ। আর তার সুফল আমরা এখন ভোগ করছি। দেশে দুর্যোগ, বন্যা আসবে। এরশাদের সময়েও হয়েছে। তখন এরশাদ বুক পানিতে নেমে ত্রাণ দিয়েছেন। এখন দেশে ডেঙ্গুর প্রকোপ দেখা দিয়েছে। এজন্য ডেঙ্গুর সমাধান সকলে মিলে করতে হবে। এখানে কাউকে দোষারোপ করার কিছু নেই। সকলে সচেতন হলে এ সমস্যা সমাধান খুব দ্রুতই সম্ভব।’

তিনি আরও বলেন, ‘মানুষ মাত্রই ভুল ত্রুটি হবেই। হয়তো এরশাদেরও কিছু ভুল ত্রুটি ছিলো। যদি কেও কখনো তার ব্যবহারে কষ্ট পেয়ে থাকেন আমি তার হয়ে আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। আপনারা (এরশাদ) তাকে ক্ষমা করে দেবেন। সাধারণ মানুষের কাছে এরশাদের গ্রহণযোগ্যতা ছিলো। মনে রাখতে হবে, মৃত এরশাদ জীবিত এরশাদের চেয়ে শক্তিশালী। তার মৃত্যুর পর মানুষ তাকে কতো ভালোবাসে সেটা বুঝতে পেরেছি। জাতীয় পার্টি এরশাদের আদর্শ ও দর্শন নিয়ে সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করে যাবে। দেশের যে কোনো দুর্যোগের সময় জাতীয় পার্টি মানুষের পাশে আছে এবং থাকবে।’

বিজ্ঞাপন

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ, প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা, গোলাম কিবরীয়া টিপু, আলমগীর হোসেন লোটনসহ প্রমুখ।

সারাবাংলা/এসজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন