বিজ্ঞাপন

রূপগঞ্জে মশা নিধনে মাঠে তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী 

August 5, 2019 | 3:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, ‘সারাদেশে ডেঙ্গু জ্বরের প্রকোপ বেড়ে যাওয়ায় সাধারণ জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। সাধারণ জ্বর হলেই জনসাধারণ মনে করছেন এটা ডেঙ্গু জ্বর।’ তাই এ ভাইরাস সম্পর্কে সচেতন করতে ও ডেঙ্গু মশা মুক্ত করতে মশা নিধনের জন্য মাঠে নেমেছেন তিনি।

বিজ্ঞাপন

সোমবার (৫ আগস্ট) সকাল ১০ টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী নিউমডেল হাই স্কুল অ্যান্ড কলেজ ও রূপসী নিউমডেল কিন্ডারগার্টেন স্কুলে ‘মশক নিধন’ কার্যক্রমে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ডেঙ্গু আতঙ্ক রোধে সোমবার সকাল থেকেই রূপসী নিউমডেল হাই স্কুল অ্যান্ড কলেজ ও রূপসী নিউমডেল কিন্ডারগার্টেন স্কুলসহ বিভিন্ন এলাকায় ফগার মেশিনের সাহায্যে মশা নিধন অভিযান শুরু করা হয়। এছাড়া পৌরসভার বাসিন্দাদের মাঝে ডেঙ্গু নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে হাত মাইক দিয়ে মাঠে নেমে প্রচার চালানো হয়।

বিজ্ঞাপন

হাসিনা গাজী বলেন, ‘সবাইকে নিজের অফিস ও বাড়ি পরিচ্ছন্ন রাখতে হবে। সারাদেশের ন্যায় তারাবো পৌর এলাকাকে মশকমুক্ত করা হবে।’

দেশ ও সমাজকে ভালোবেসে সবাইকে পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে হাসিনা গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের মানুষের কল্যানে কাজ করছে। দেশের মানুষকে মশার হাত থেকে রক্ষা করতে সরকার মশক নিধন কর্মসূচি গ্রহণ করেছে। সবাইকে সচেতন হতে হবে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, রূপসী নিউমডেল কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক রুহুল আমিন সিকদারসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন