বিজ্ঞাপন

ঝাড়ফুঁকের কথা বলে শিশু ধর্ষণ, ইমাম আটক

August 7, 2019 | 7:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বায়তুল হাফেজ জামে মসজিদে ঝাড়ফুঁক ও পড়া পানি দেওয়ার কথা বলে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় মসজিদের ইমাম ফজলুর রহমানকে আটক করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

আরও অভিযোগ ওঠে, ঘটনা ধামাচাপা দেওয়া এবং ভুক্তভোগী শিশুকে হাসপাতাল থেকে অপহরণের চেষ্টা করা হয়েছে। র‌্যাব সদস্যরা মসজিদ পরিচালনা কমিটির সভাপতিসহ আরও পাঁচজনকে আটক করেছেন।

তারা হলেন, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি শরীফ হোসেন, ইমামের সহযোগী রমজান আলী, গিয়াস উদ্দিন, হাবিব এ এলাহী এবং মোতাহার হোসেন।

বুধবার (৭ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল কাজী শামসের উদ্দিন এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

তিনি বলেন, গত শুক্রবার সকালে সদর উপজেলার ফতুল্লা চাঁদমারি এলাকায় বায়তুল হাফেজ জামে মসজিদে এই ঘটনা ঘটে। অভিযোগ পাওয়া যায়, ইমাম ফজলুর রহমান মসজিদের তৃতীয় তলায় তার ব্যক্তিগত কক্ষে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করেন।

পরিবারের বরাত দিয়ে কাজী শামসের উদ্দিন বলেন, শিশুটি বেশ কিছুদিন থেকে রাতে দুঃস্বপ্ন দেখে ভয় পাচ্ছিল। স্থানীয় কয়েকজন পরামর্শ দেন ঝাড়ফুঁক ও পড়া পানি দিলে ঠিক হয়ে যাবে। শুক্রবার সকালে শিশুটির বাবা ফজলুর রহমানের কাছে নিয়ে যান শিশুটিকে। ফজলুর রহমান কৌশলে তাকে দোকানে পাঠিয়ে দেন। এরপর শিশুটিকে তার ব্যক্তিগত কক্ষে নিয়ে গিয়ে হাত বেঁধে, মুখে স্কচটেপ লাগিয়ে ধর্ষণ করেন। দোকান থেকে ফিরে শিশুটিকে নিয়ে বাসায় যান তার বাবা। রক্তক্ষরণ দেখে পরিবারের সদস্যরা বুঝতে পারেন শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। বিকেলে মুসল্লিদের জানানো হলে ইমামের পক্ষের লোকজন তাদের হুমকি দেয়।

বিজ্ঞাপন

শিশুটিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে ইমামের লোকজন শিশুটিকে অপহরণের চেষ্টাও করে। নার্সদের সহায়তায় শিশুটির বাবা বোরকা পরে র‌্যাব কার্যালয়ে এসে অভিযোগ করেন। র‌্যাবের গোয়েন্দা নজরদারিতে অভিযোগের সত্যতা পাওয়ায় ছয়জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে— বলেন কাজী শামসের উদ্দিন।

সারাবাংলা/ওএম/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন