বিজ্ঞাপন

লালমনি ঈদ স্পেশাল এক্সপ্রেসের যাত্রা বাতিল

August 11, 2019 | 9:27 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: শিডিউল বিপর্যয়ের কারণে ২০ ঘণ্টা দেরি হওয়ার লালমনিহাটগামী লালমনি ঈদ স্পেশাল এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে।  এছাড়া রংপুরগামী রংপুর এক্সপ্রেস চালানো হবে বিকল্প আরেকটি ট্রেন দিয়ে।  কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার আমিনুল হক রোববার (১১ আগস্ট) সকালে সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আমিনুল হক বলেন, বিকল্প আরেকটি ট্রেন দিয়ে রংপুর এক্সপ্রেস চালানো হবে। দুপুর ১টার পর সেটি কমলাপুর থেকে ছাড়বে। এটি ছাড়ার সময় ছিল সকাল ৯টায়।

এছাড়া লালমনি ঈদ স্পেশাল এক্সপ্রেস ট্রেনের শিডিউল বিপর্যয় নিয়ে আমিনুল হক জানান,  নির্ধারিত সময়ের চেয়ে ২০ ঘণ্টা বেশি দেরি হবে তাই যাত্রা বাতিল করা হয়েছে। যারা ট্রেনের টিকিট কেটেছিলেন তারা তা ফেরত দিয়ে কাউন্টার থেকে টাকা নিয়ে যেতে পারবেন।

ঢাকা থেকে প্রতিদিন সকাল ৯টায় রংপুর এক্সপ্রেস ও রাত ১০টা ১০ মিনিটে লালমনি এক্সপ্রেস ট্রেন ছেড়ে যাওয়ার সময় নির্ধারিত রয়েছে। তবে ঈদযাত্রায় শিডিউল বিপর্যয়ের এদুটি ট্রেন সময়মতো ছেড়ে যেতে পারেনি। রোববার সেই দেরি ২০ ঘণ্টায় পৌঁছে। এরপরই এর যাত্রা বাতিল করে রেল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

অবশ্য উত্তরবঙ্গগামী সব ট্রেনই বেশ কয়েক ঘণ্টা পর্যন্ত দেরিতে ছাড়ছে। ফলে স্টেশনে যাত্রীদের অপেক্ষার প্রহর কেবলই লম্বা হচ্ছে।

সারাবাংলা/এসএ/এসএমএন/এনএইচ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন