বিজ্ঞাপন

এমপির পিএস পরিচয়ে প্রতারণা, ইয়াবাসহ যুবক আটক

August 18, 2019 | 10:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম থেকে প্রতারণার অভিযোগ মো. এহসানুল হক হাসান (২৬) নামে এক যুবককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। পুলিশ জানিয়েছে, এহসানুল চট্টগ্রামের সংসদ সদস্য ও হুইপ শামসুল হক চৌধুরীর পিএস— পরিচয় দিতেন। এই পরিচয়ে তিনি অনেকের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে বলেও অভিযোগ রয়েছে। আটকের সময় তার কাছে ৩শ পিস ইয়াবা পাওয়া যায়।

বিজ্ঞাপন

রোববার (১৮ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে নগরীর কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার ব্রিজঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। এহসানুল হকের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের আশাতা গ্রামে। তার বাবার নাম জাফর আহমেদ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন সারাবাংলাকে বলেন, ‘হাসান দীর্ঘদিন ধরে নিজেকে হুইপ শামসুল হক চৌধুরীর পিএস পরিচয় দিয়ে আসছিল। এই পরিচয় ব্যবহার করে সে বিভিন্নজনের কাছ থেকে টাকা দাবি করেছে এবং বিকাশের মাধ্যমে টাকা নিয়েছে। সম্প্রতি পাবনার একজন জনপ্রতিনিধির কাছ থেকে প্রতারণার মাধ্যমে সে ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।’

প্রতারণার বিভিন্ন অভিযোগে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে ৩শ পিস ইয়াবাও পাওয়া গেছে। তিনি স্বীকার করেছেন দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় তিনি ইয়াবা বিক্রি করে আসছিলেন— জানান আসিফ মহিউদ্দীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন