বিজ্ঞাপন

‘বন্দুকযুদ্ধ’: যুবলীগ নেতা হত্যা মামলার আসামি ২ রোহিঙ্গার মৃত্যু

August 24, 2019 | 1:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামি দুই ‘রোহিঙ্গা সন্ত্রাসী’ পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন। এসময় ঘটনাস্থল দুইটি এলজি ও ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

শনিবার (২৪ আগস্ট) ভোরে টেকনাফের জাদিমোরা পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন— জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের সব্বির আহমদের ছেলে মোহাম্মদ শাহ ও একই ক্যাম্পের আব্দুল আজিজের ছেলে মোহাম্মদ শুক্কুর।

আরও পড়ুন- বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা, রোহিঙ্গা ক্যাম্পের পাশে মিলল মৃতদেহ

পুলিশ বলছে, দীর্ঘদিন ধরে ওই ক্যাম্পে সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছিলের এই দুই রোহিঙ্গা তরুণ। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যার আসামি তারা।

বিজ্ঞাপন

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সারাবাংলাকে বলেন, যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামিদের ধরতে অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও দু’জনের মরদেহ পাওয়া যায়।

দুই রোহিঙ্গার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এর আগে, বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় টেকনাফের জাদিমোরা ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুককে। পরে তাকে গুলি করে হত্যা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন