বিজ্ঞাপন

শেখ রাসেলের জন্মদিনে কাপ্তাই লেকে নৌকাবাইচ

October 18, 2019 | 6:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: পাহাড়ঘেরা রাঙ্গামাটির কাপ্তাই লেকে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে এই নৌকাবাইচের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় শহীদ মিনার ঘাট এলাকায় আয়োজিত এই নৌকাবাইচ দেখতে শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে শত শত মানুষ ভিড় জমায়। কেউ নৌকা, কেউবা ইঞ্জিনচালিত লঞ্চে নৌকাবাইচ উপভোগ করতে আসেন।

বিজ্ঞাপন

মোটি ৪টি গ্রুপে হয় নৌকাবাইচ প্রতিযোগিতা। ছেলেদের ২১জন গ্রুপে চ্যাম্পিয়ন হয় কিল্লামুড়া দল। সাম্পানে চ্যাম্পিয়ন হন জামাল উদ্দিন ও রিয়াদ। এছাড়া মহিলাদের নৌকাবাইচে চ্যাম্পিয়ন হয় কিল্লামুড়ার কালা দেবী ত্রিপুরা ও তার দল। মহিলা কায়াকে চ্যাপিম্পয়ন হন ঝর্না ত্রিপুরা ও হিরা। নৌকাবাইচ শেষে বিজয়ীদের মাঝে নগদ টাকা ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহীনুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থা এই নৌকাবাইচের উদ্যোগে নেয়। ব্যবস্থাপনায় ছিল পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

সারাবাংলা/এনএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন