বিজ্ঞাপন

চুয়েটের সাবেক উপাচার্য শ্যামল কান্তি বিশ্বাসের প্রয়াণ

December 1, 2019 | 11:31 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাবেক উপাচার্য অধ্যাপক ড. শ্যামল কান্তি বিশ্বাস মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর।

বিজ্ঞাপন

রোববার (১ ডিসেম্বর) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টার দিকে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

চুয়েটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দুই সপ্তাহ আগে হৃদরোগে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। যুক্তরাষ্ট্রেই তার শেষকৃত্য হবে বলে পরিবারের সদস্যরা চুয়েট কর্তৃপক্ষকে জানিয়েছেন।

শ্যামল কান্তি বিশ্বাস কক্সবাজারের চকরিয়া উপজেলার পেকুয়া এলাকায় প্রয়াত যতীন্দ্র মোহন বিশ্বাস ও খুকী বিশ্বাসের বড় ছেলে। তিনি চুয়েটের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক ছিলেন।

বিজ্ঞাপন

চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম সাবেক উপাচার্য শ্যামল কান্তি বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

তার স্মরণে সোমবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে এক সভার আয়োজন করা হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলন সব খবর...
বিজ্ঞাপন