বিজ্ঞাপন

বুধবার দেশে ফিরছেন স্বর্ণজয়ী আর্চাররা

December 10, 2019 | 8:34 pm

স্পোর্টস ডেস্ক

সদ্য সমাপ্ত ১৩ তম এসএ গেমসে দুর্দান্ত পারফর্মেন্স করা বাংলাদেশের স্বর্ণজয়ী আর্চাররা বুধবার (১১ ডিসেম্বর) নেপাল থেকে দেশে ফিরবেন। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট যোগে সন্ধ্যা সাড়ে ৬ টায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁরা অবতরণ করবেন।

বিজ্ঞাপন

লাল সবুজের আর্চারের প্রতিনিধিরা এবারের আসরে আর্চারের ১০ টি ইভেন্টের সবগুলোতেই স্বর্ণ পদক জয় করেছেন। সেই সাথে গড়েছেন রেকর্ডও। এক ইভেন্টের সবগুলো স্বর্ণপদক জয় করে তাঁরা এই রেকর্ডটি করেন। ১০ স্বর্ণের সাথে সাথে তাঁরা অর্জন করেছেন একটি ব্রোঞ্জ পদকও।

বিমানবন্দরে তাদের স্বাগত জানাবেন বাংলাদেশ আর্চারি ফেডারেশন এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন।

আরও পড়ুনঃ সোনায় সোহাগা আর্চারির ১০ ইভেন্ট

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত‘সমবায় সমিতিতে কৃষিকে অগ্রাধিকার দিলে মানুষ সুফল পাবে’ সব খবর...
বিজ্ঞাপন