বিজ্ঞাপন

বিয়ের ৭ মাস না পেরোতেই প্রাণ হারালেন টঙ্গীর তানজিলা

December 17, 2019 | 2:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় এক নারীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত নারীর নাম তানজিলা আক্তার মেরিন। তিনি নেত্রকোনার যুগীরগোপা এলাকার জালাল উদ্দিনের মেয়ে।

বিজ্ঞাপন

সোমবার (১৬ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে।

তানজিলার মৃত্যুর ঘটনায় তার স্বামী মিজানুর রহমান, মিজানুরের বড় ভাই ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ময়নাতদন্তের জন্য মৃতদেহ শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তানজিলার বাবা জালালউদ্দিনের অভিযোগ, তার কৃষি ডিপ্লোমা পড়ুয়া মেয়ের সঙ্গে সাতমাস আগে টঙ্গী পূর্ব থানার চেরাগআলী এলাকার বাসিন্দা মিজানুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ছোটখাটো নানা বিষয় নিয়ে স্বামী, জা ও ভাসুর তানজিলাকে মারধর করতো। গতরাত ১০টার দিকে জায়ের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে মেরিনকে প্রচন্ড মারধর করা হয় ও তার শ্বাসরোধ করার চেষ্টা করা হয়। এক পর্যায়ে সে গুরুতর হয়ে পড়লে তাকে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল নেওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক জানান, তানজিলার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, তানজিলার গলায় দাগ রয়েছে। তাকে গৃহবধূকে হত্যা করা হয়েছে নাকি বিষয়টি আত্মহত্যা তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাসুর, জা ও স্বামীকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন