বিজ্ঞাপন

কুয়াশায় বিপর্যস্ত দিল্লি, গাড়ি দুর্ঘটনায় নয়ডায় নিহত ৬

December 30, 2019 | 11:39 am

আন্তর্জাতিক ডেস্ক

ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে ভারতের রাজধানী দিল্লি। ব্যাহত হচ্ছে রেল, সড়ক ও আকাশ-পরিবহন ব্যবস্থা। এদিকে দিল্লির কাছাকাছি গ্রেটার নয়ডায় প্রাইভেটকার দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। তারা দিল্লি যাচ্ছিলেন। কুয়াশার কারণেই এই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর এনডিটিভির।

বিজ্ঞাপন

দিল্লি ও পার্শ্ববর্তী শহরগুলি কুয়াশার কারণে ভুগছে। ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে আসা বিমানযাত্রীদের জন্য সতর্কতামূলক নির্দেশিকা জারি করেছে বিমান সংস্থাগুলি। এয়ারপোর্টের স্বাভাবিক কাজ ব্যাহত হচ্ছে। দিল্লি থেকে অন্তত ৩০টি ট্রেন দেরিতে রওনা হয়েছে। সড়কে ৫০ মিটারের দূরের বস্তু দেখা সম্ভব হচ্ছে না।

নয়ডার এক সংবাদমাধ্যমকর্মী আকাশ কোহলি জানান, পশ্চিম দিল্লি থেকে নয়ডার অফিসে আসতে তাকে সাবধানে গাড়ি চালাতে হয়েছে। কুয়াশায় সামনের কিছু দেখতে পাওয়াই সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

বিজ্ঞাপন

এদিকে রোববার (২৯ ডিসেম্বর) রাতে দিল্লির কাছাকাছি উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। একটি কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেল ৬ জনের মৃত্যু হয়।

দিল্লির আবহাওয়া দফতর জানিয়েছে, অন্তত আরও দুদিন শীতের এই ভয়ঙ্কর দাপট বজায় থাকবে। বায়ুর মান খারাপ থাকায় কুয়াশার সঙ্গে তা বাজে পরিস্থিতি দাঁড় করিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন