বিজ্ঞাপন

গুজব নিয়ে টিপ্পনী কাটলেন স্ট্যালোন

February 20, 2018 | 2:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

রোববার (১৮ ফেব্রুয়ারি) দিনের শেষ থেকে ছড়াতে থাকে অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের মৃত্যুর গুজব। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বেশ কয়েকজন জানায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ৭২ বছর বয়সী এই অভিনেতা! কেউ কেউ বলেন প্রোস্টেট ক্যান্সারের কারণেই মৃত্যু হয়েছে তার! তবে এই গুজবকে নাকচ করে দিয়ে ‘স্টুপিডিটি’ বলে মন্তব্য করেছেন স্ট্যালোন।

এক টুইটে সিলভেস্টার স্ট্যালোন বলেন, ‘দয়া করে এই ধরণের স্টুপিডিটিকে এড়িয়ে যান। বেঁচে আছি, ভালো আছি, সুখি আছি, সুস্থ আছি। এখনো ঘুষি দিচ্ছি।’ এরকিছু সময় পরই ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে গুজব রটনাকারীদের টিপ্পনী কাটেন এই অভিনেতা।

ভিডিওতে দেখা যায় দুই মেয়ে সোফি ও সিস্টিনের সঙ্গে খুনসুটি করছেন স্ট্যালোন। ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘সামান্য শিলাঝড়ের সময় মেয়েদের ঘরের বাইরে রেখেছি। মৃত্যু থেকে ফিরে আসাটা আনন্দের।’

বিজ্ঞাপন

এর আগে, সিলভেস্টার স্ট্যালোনের মৃত্যুর গুজবে ছেয়ে যায় অন্তর্জাল। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এই হলিউড তারকার মৃত্যুর গুজবে সায় দিয়ে সারাদিনই শোক প্রকাশ করে ভক্তরা। সারাবিশ্বে তুমুল জনপ্রিয় এই অভিনেতা ‘রকি’, ‘ক্রীড’, ‘র‌্যাম্বো’র মতো অসংখ্য ব্যাসসফল সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে বেশ কয়েকটি সিনেমা তিনি নিজেই পরিচালনা ও প্রযোজনা করেছেন।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন