বিজ্ঞাপন

নিজেকে মায়ের হত্যাকারী দাবি করে কিশোরের থানায় আত্মসমর্পণ

February 8, 2020 | 4:22 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: নিজেকে মায়ের হত্যাকারী দাবি করে গোপাল চৌহান (১৭) নামের এক কিশোর থানায় আত্মসমর্পণ করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে বগুড়া সদর থানায় এ ঘটনা ঘটে। পুলিশ কিশোর গোপাল চৌহানের মুখে বিষয়টি জানার পর শহরের নাটাইপাড়া এলাকায় তার বাড়ি থেকে মা সোনিয়া চৌহানের (৬০) মৃতদেহ উদ্ধার করে।

তবে পুলিশ বলছে, হত্যাকারী দাবিদার গোপাল তার মাকে হত্যার বিষয়ে যে বক্তব্য দিয়েছে তা কিছুটা এলোমেলো।

পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে শহরের নাটাইপাড়া এলাকার মৃত জগদীশ চৌহানের ছোট ছেলে গোপাল বগুড়া সদর থানায় এসে পুলিশকে জানায় যে, সে রাতে তার মাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধা সোনিয়া চৌহানের মৃতদেহ উদ্ধার করে। তার নাক দিয়ে রক্ত পড়ার চিহ্ন রয়েছে। পরিবারের অন্য সদস্যদের দাবি, সোনিয়া হার্ট অ্যাটাকে মারা গেছেন।

বিজ্ঞাপন

তবে হত্যাকারী দাবিদার গোপাল পুলিশকে জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঘরে কথা বলার এক পর্যায়ে সে তার মাকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার কারণ সর্ম্পকে সে এলোমেলো কথা বলে। পুলিশ বিষয়টি নিশ্চিত হতে না পেরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, ময়নাতদন্তের পরই জানা যাবে গোপাল তার মাকে শ্বাসরোধ করে হত্যা করেছে না অসুস্থতাজনিত কারণে মারা গেছেন। গোপালকে জেলহাজাতে পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত তদন্তের পর মামলা দায়ের হবে।

গোপালের পরিবার জানায়, হত্যাকারী দাবিদার গোপাল বাসায় ঠিকমতো থাকতো না। ৮ম শ্রেণি পাসের পর সে সাউন্ড সিস্টেম ও আলোকসজ্জাকারী একটি প্রতিষ্ঠানে চাকরি করতো।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন