বিজ্ঞাপন

ডাকাতির কবলে পড়ে ৯৯৯ এ ফোন, আটক ১

February 9, 2020 | 3:45 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: গভীর রাতে শরীয়তপুরের ভেদারগঞ্জে ডাকাতির ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করা হয়েছে। এক পিকআপ ভ্যান চালক ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস ৯৯৯ এ ফোন করে জানান তিনি ডাকাতির কবলে পড়েছেন। পরে অভিযান চালিয়ে নাজমুল (২৮) নামের এক ডাকাতকে আটক করা হয়। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

রোববার (৯ ফেব্রুয়ারি) ৯৯৯ এর মিডিয়া সেল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

মধ্যরাতে ভেদারগঞ্জ থানার সখীপুর বাইপাস এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। ৯৯৯ এ ফোন করা পিকআপ ভ্যান চালক জানান, তিনি সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর থেকে মালামাল নিয়ে ফেনী যাচ্ছিলেন। বাইপাস অতিক্রমের সময় তিনি দেখতে পান একটি ট্রাক রাস্তার মাঝখানে দাঁড়িয়ে আছে।

তিনি গাড়ি থামাতে বাধ্য হন। কারণ পাশ কাটিয়ে যাওয়ার মতো জায়গা ছিল না। তৎক্ষণাৎ গামছা দিয়ে মুখ ঢাকা ও চাপাতি-রামদা হাতে ৪-৫ জন ডাকাত তার গাড়িটি ঘিরে ফেলে। তাকে ও তার হেল্পারকে মারধর করে টাকা-পয়সা ছিনিয়ে নেয়। এরপর তিনি ৯৯৯ এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান।

বিজ্ঞাপন

৯৯৯ তাৎক্ষণিকভাবে চালকের সঙ্গে ভেদারগঞ্জ থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলিয়ে দেন। এরপর থানার এ এস আই সালাম ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছান ও নাজমুল (২৮) নামের এক সন্দেহভাজন ডাকাতকে আটক করেন। অন্য ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন