বিজ্ঞাপন

বিশ্বজয়ী আকবরদের মুশফিকের ‘স্যালুট’

February 12, 2020 | 2:08 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলকে বরণ করে নিতে বেশ জমকালো সাজে সাজানো হয়েছে হোম অফ ক্রিকেটখ্যাত  শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামকে। পুরো স্টেডিয়াম জুড়ে লাগানো হয়েছে টাইগার যুবাদের ছবি সংবলিত ব্যানার। টাইগারদের স্বাগত জানাতে প্রস্তুত দেশবাসী।

বিজ্ঞাপন

বুধবার (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরাত এয়ারলাইনসের একটি বিমানে চেপে দেশে ফিরবে বিশ্বজয়ীরা। যুবা ক্রিকেটারদের বহনকারি বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ওয়াটার স্যালুট দেওয়া হবে। বিমানবন্দরেও ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়া হবে। সেখান থেকে সরাসরি বিসিবি’তে নিয়ে আসা হবে তাদের।

যুবাদের পৌঁছাবার প্রাক্কালে তাদের অভ্যর্থনার প্রস্তুতি দেখতে বিসিবি’তে হাজির হন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক মুশফিকুর রহিম। স্টেডিয়াম প্রাঙ্গণে এসে বিশ্বচ্যাম্পিয়নদের জন্য বোর্ডের করা আয়োজন দেখে অভিভূত হয়েছেন তিনিও। পুরো স্টেডিয়াম ঘুরে দেখার এক ফাঁকে আকবর আলীদের সম্মান জানাতে ভোলেননি মুশফিক।

শরীফুল-নাবিলদের উল্লাসের ছবির সামনে দিয়ে যাবার সময় সেখানে দাঁড়িয়ে ‘স্যালুট’ দিয়ে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেই ছবির ক্যাপশনে লিখেন, ‘ভাইয়েরা, তোমাদের জন্য গর্বিত।’

বিজ্ঞাপন

ফাইনালে শিরোপা নিশ্চিত হওয়ার পর, তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মুশফিক জানিয়েছিলেন এটিই তার জীবনের সেরা অর্জন।

এছাড়া ম্যাচ শেষে  টাইগার যুবাদের জয় উদযাপনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ! মাশাআল্লাহ বাঘের দল। সত্যিই অনেক বেশি গর্বিত। অনেক অনেক অভিনন্দন অধিনায়ক আকবর এবং তার দলকে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন