বিজ্ঞাপন

হাতিরপুলে নারী খুন, স্বামী আটক

February 13, 2020 | 12:18 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাতিরপুল এলাকায় সাজেদা (৩৫) নামের এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত ফেরদৌসকে (৪০) গ্রেফতার করেছে কলাবাগান থানা পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ভুতের গলির একটি বাসায় এই ঘটনা ঘটে।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান সারাবাংলাকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সাজ্জাদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। সিআইডি ফরেনসিক দল ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। প্রাথমিক সুরতহাল শেষে সাজেদার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

বিজ্ঞাপন

কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে খুনের কথা ফেরদৌস স্বীকার করেছেন। পেশায় রিকশা চালক ফেরদৌসের গ্রামের বাড়ি হবিগঞ্জের বাহুবলে। ৯ ও ৭ বছর বয়সের দুটি ছেলে রয়েছে তাদের। স্ত্রীকে খুনের পর ঘরের ভেতরেই বসে ছিলেন ফেরদৌস, সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/ইউজে/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রিজার্ভের লক্ষ্যমাত্রা কমালো আইএমএফ, ঋণের অর্থ পেতে বাধা রইল নাদ্বিপাক্ষিক বাণিজ্য ২ বিলিয়ন ডলারে নিতে চায় তুরস্কবগুড়ার ৩ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা‘উপজেলা নির্বাচনেও সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে জনগণ’‘নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, ভোটার উপস্থিতি সন্তোষজনক’কুষ্টিয়া সদরে আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিততাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’ সব খবর...
বিজ্ঞাপন