বিজ্ঞাপন

চবি’র ৪১ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

February 15, 2020 | 9:15 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: বসন্তের প্রথম দিনেই কিছু সময়ের জন্য এক হয়েছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের শিক্ষার্থীরা। লেখাপড়ার পাঠ চুকিয়ে কর্মজীবনে প্রবেশ করা মানুষগুলো দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রাণের টানে ছুটে এসেছিলেন।

বিজ্ঞাপন

গতকাল শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর ফয়’স লেকের কনকর্ড অ্যামিউজমেন্ট পার্কে দিনভর আনন্দ আয়োজনে কাটিয়েছেন বিভিন্ন বিভাগের সাবেক শিক্ষার্থীরা। সঙ্গে ছিলেন পরিবারের সদস্যরাও।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সকালে জাতীয় সংগীতের মধ্যে দিয়ে শুরু হয় ক্লাব–৪১ সিইউয়ের উদ্যোগে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠান। এরপর ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর অকালে হারিয়ে যাওয়া বন্ধুদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর দেশাত্মবোধক গান পরিবেশন করেন সাবেক শিক্ষার্থীরা। এর ফাঁকে ফাঁকে চলে আড্ডা আর স্মৃতিচারণ।

অনুষ্ঠানে ক্লাব–৪১ সিইউয়ের পক্ষ থেকে বক্তব্য দেন নাজমুল আলম ভূঁইয়া, রিদুয়ানুল মোস্তফা, কানিজ ফাতেমা, আহসানুল করিম, ইয়াকুব মাহী ও আলী হায়দার। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল কনসার্ট, ফয়’স লেকে নৌ ভ্রমণ, সাবেক শিক্ষার্থীদের সন্তানদের নিয়ে বিভিন্ন ধরনের খেলা, কাপল গেম।

বিজ্ঞাপন

শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন