বিজ্ঞাপন

চবিতে সাইকেল চুরির দায়ে বহিরাগত যুবক আটক

February 25, 2020 | 5:10 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সাইকেল চুরির দায়ে এক বহিরাগত যুবককে আটক করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর এস এম মনিরুল হাসান।

আটককৃত ব্যক্তি হলেন, নাছির উদ্দিন সুমন। তার বাড়ি ফেনী।

প্রক্টর সারাবাংলাকে বলেন, সাইকেল চুরির দায়ে আটক করে তাকে পুলিশে দেওয়া হয়েছে। পুলিশ প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করবে।

বিজ্ঞাপন

হাটহাজারি মডেল থানার কর্মকর্তা (ওসি) মো মাসুদ আলম সারাবাংলাকে বলেন, সাইকেল চুরির দায়ে আটকৃতকে আমাদের কাছে সোর্পদ করা হয়েছে। এখনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

এদিকে, বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের ঝুঁকিপূর্ণ জায়গাগুলোতে প্রবেশ না করার নিষেধাজ্ঞা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসব তথ্য বিশ্ববিদ্যালয় প্রক্টর এস এম মনিরুল হাসান স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জায়গাগুলো হলো, চালন্দা গিরিপথ, ঝর্ণার পাড়, টেলিটক পাহাড়, শহীদ আব্দুর রব হলের পিছনের পাহাড়, বিজ্ঞান অনুষদ ও জীব বিজ্ঞান অনুষদের পিছনের পাহাড়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত কিছুদিন যাবত বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ঝুঁকিপূর্ণ জায়গায় ছিনতাইকারীর দৌরাত্ম বেড়ে যাওয়ায় শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন উদ্বিগ্ন। বিশ্ববিদ্যালয় বিস্তৃত এলাকা ও পর্যাপ্ত নিরাপত্তা কর্মীর অভাব থাকার কারণে সর্বত্র ২৪ ঘণ্টা নিরাপত্তা নিশ্চিতকরণ দূরহ কাজ।

বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের এসব জায়গাগুলোতে বিনা অনুমতিতে প্রবেশ না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। বিনা অনুমতিতে প্রবেশ করে কেউ হয়রানি শিকার বা ক্ষতির শিকার হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবেনা বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সারাবাংলা/সিসি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন