বিজ্ঞাপন

বাসের ধাক্কায় পাঠাও চালকের মৃত্যু, আটক ১

March 4, 2020 | 12:50 am

স্টাফ করেসপন্ডেন্ট।।

রাজধানীর খিলক্ষেতে হোটেল লা মেরিডিয়ানের সামনে আব্দুল মজিদ (৩০) নামের এক পাঠাও চালকের মৃত্যু হয়েছে। এই সময় মোটরসাইকেলে থাকা যাত্রী সুমি আক্তার (৩২) গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। এই  ঘটনায় ঢাকা মেট্রো (ব -১৩-০৭৮৩) নম্বরের বাসটি জব্দ করে চালককে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩মার্চ) সকাল ৮টার দিকে ঘটনাটি ঘটে। মুমুর্ষ অবস্থায় দুজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মজিদকে মৃত ঘোষনা করে। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

আব্দুল মজিদের ভায়রা শফিকুল ইসলাম জানা, মজিদ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার দেলোয়ার হোসেন মোল্লার ছেলে। সাভার রাজ ফুলবাড়িয়া এলাকায় থাকতেন এবং পাঠাও এর মোটরসাইকেল চালাতেন। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে মজিদ তৃতীয়।

খিলক্ষেত থানার উপ পরিদর্শক (এসআই) সজিব হোসেন রাজু জানান, আব্দুল মজিদ মোটরসাইকেলে যাত্রী নিয়ে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। হোটেল লা-মেরিডিয়ানের কাছে আসলে একই দিক থেকে আসা গাজীপুর পরিবহনের একটি বাস মোটরসাইকেলে ধাক্কা দেয়। দুজনই ছিটকে রাস্তায় পরে যায়। আহত অবস্থায় তাদেরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মজিদকে মৃত ঘোষনা করেন।

বিজ্ঞাপন

এসআই আরো জানান, আহত সুমিকে চিকিৎসার জন্য প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সুমির স্বজনেরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

আহত সুমির ভাই বিল্লাল হোসেন জানান, তাদের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার হাজীপাড়ায়। বারিধারা ডিওএইচএস এলাকায় একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন সুমি। গতরাতে বাড়ি থেকে ঢাকায় এসেছিলেন তিনি। গাবতলী নেমে পাঠাও মোটরসাইকেলে চেপে বারিধারা যাচ্ছিলেন। তখনই এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন