বিজ্ঞাপন

‘অসময়ে‘ পাকিস্তানে সিকান্দার রাজা

March 16, 2020 | 10:53 pm

স্পোর্টস ডেস্ক

নিরাপত্তা ঝুঁকিকে পাশ কাটিয়ে এবারের পিএসএল পাকিস্তানের মাটিতে আয়োজন করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তাতে ব্যর্থ না হলেও টুর্নামেন্টের শেষভাগে এসে করোনাভাইরাস বড় ঝামেলায় ফেলল পিসিবিকে। করোনা আতঙ্কে পাকিস্তান ছাড়ছেন বিদেশি ক্রিকেটাররা। এদিকে, এর মধ্যেই সিকান্দার রাজা আবার পিএসএল খেলতে পাকিস্তানে গিয়ে হাজির!

বিজ্ঞাপন

বিশ্বজুড়ে একের পর এক ক্রীড়া ইভেন্ট স্থগিত হয়ে গেলেও পাকিস্তান বোর্ড যেকোনো মূল্যে পিএসএলের এবারের আসর সম্পূর্ণ করতে চাচ্ছে। পিএসএলে আর মাত্র তিনটি ম্যাচ বাকি, দুই সেমিফাইনাল আর ফাইনাল। টুর্নামেন্ট দ্রুত শেষ করার লক্ষ্যে সেমিফাইনাল এবং ফাইনালের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। ততেও বিদেশিদের আটকানো যায়নি।

অ্যালেক্স হেলস, জেসন রয়, টাইমল মিলস, লিয়াম ডসন, লিয়াম লিভিংস্টোন, লুইস গ্রেগরি, জেমস ভিন্স, কার্লোস ব্রাফেট, রাইলি রুশোর মতো ক্রিকেটাররা পিএসএল সম্পূর্ণ না হতেই পাকিস্তান ছেড়েছেন। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, স্কোয়াডে পর্যাপ্ত বিদেশি ক্রিকেটার পাচ্ছে না শেষ চারের দলগুলো। ফলে নতুন করে বিদেশি ক্রিকেটার ডাকতে হচ্ছে। করোনা আতঙ্কের মধ্যে এই ডাকে সাড়া দিয়েছেন সিকান্দার রাজা।

পিএসএলের পরবর্তী ম্যাচগুলোর জন্য পেশওয়ার জালমির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জিম্বাবুয়ান ক্রিকেটার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বিজ্ঞাপন

বিবৃতিতে বলা হয়েছে, ‘জিম্বাবুয়ের ক্রিকেটার সিকান্দার রাজা সিলভার ক্যাটাগরিতে পেশোয়ার জালমিতে যোগ দিয়েছেন।’

উল্লেখ্য, আগামীকাল মঙ্গলবার স্থানীয় সময় বেলা ২টায় মুলতান সুলতানসের বিপক্ষে প্রথম সেমিফাইনাল খেলতে নামবে পেশোয়ার। একই দিনে অপর সেমিতে মুখোমুখি হবে করাচি কিংস ও লাহোর কালান্দার্স।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন