বিজ্ঞাপন

টোলারবাগে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

March 22, 2020 | 10:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরের উত্তর টোলারবাগে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ মার্চ) টোলারবাগে করোনাভাইরাসে আক্রান্ত যে ব্যক্তি মারা গিয়েছিলেন, তার পাশের বাসাতেই এই ব্যক্তি থাকতেন বলে জানিয়েছে পুলিশ। করোনাভাইরাসের উপস্থিতি শনাক্তের জন্য শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরীক্ষার ফল এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

রোববার (২২ মার্চ) সন্ধ্যার দিকে টোলারবাগে মারা যান ৭৬ বছর বয়সী এই ব্যক্তি। তিনি স্থানীয় উত্তর টোলারবাগ মসজিদের একটি দায়িত্বশীল পদে ছিলেন।

জানা গেছে, দু’দিন ধরে অসুস্থ ছিলেন তিনি। আজ তার শারীরিক অবস্থার অবনতি হয়। সকালে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর। পরে সন্ধ্যার দিকে তাকে নিয়ে হাসপাতালের দিকে রওনা হন পরিবারের সদস্যরা। পথেই মারা যান তিনি।

মিরপুর বিভাগের দারুস সালাম জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মাহমুদা আফরোজ সারাবাংলাকে বলেন, শনিবার করোনাভাইরাসে আক্রান্ত যে ব্যক্তি মারা গিয়েছিলেন, তার পাশের বাসাতেই এই ব্যক্তির বাসা বলে জানতে পেরেছি। গতকাল (শনিবার) তার নমুনা সংগ্রহ করেছিল আইইডিসিআর (রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান)। তবে এখনো তাদের পরীক্ষার রিপোর্ট পায়নি পরিবার। তার আগেই তিনি মারা গেছেন।

বিজ্ঞাপন

এর আগে, শনিবার ভোরে টোলারবাগের এক বাসিন্দা মারা যান। জানা যায়, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি যে ভবনে থাকতেন, সেই ভবনের বাসিন্দাদের কোয়ারেনটাইনে থাকতে বলা হয়েছিল। ওই ভবন থেকে যেন কেউ বের না হন কিংবা ওই ভবনে যেন বাইরে থেকে কেউ প্রবেশ না করেন, সে বিষয়ে নজরদারিও করছিল পুলিশ।

সারাবাংলা/এসএইচ/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন