বিজ্ঞাপন

ডা. মঈন উদ্দিনের মৃত্যুতে ফখরুলের শোক

April 15, 2020 | 11:20 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: কোভিড-১৯ আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিজ্ঞাপন

বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন। বিবৃতিতে তিনি বলেন, ‘করোনা মহামারিতে জীবনের ঝুঁকি নিয়ে রোগীর সেবা করছিলেন ডা. মঈন উদ্দিন। দুর্ভাগ্য আমাদের, অত্যন্ত মেধাবী এই করোনাযোদ্ধাকে আমরা অকালে হারালাম। এই মৃত্যু থেকে শিক্ষা নিয়ে আমাদের অব্যবস্থাপনাগুলো দূর করতে হবে।’

মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে, বুধবার (১৫ এপ্রিল) সকাল পৌনে ৮টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ডা. মঈন উদ্দিন। তিনি থাকতেন সিলেট মহানগর হাউজিং এস্টেট এলাকায়। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকে।

বিজ্ঞাপন

গত ৫ এপ্রিল ডা. মঈন উদ্দিনের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। করোনা আক্রান্ত হলেও তিনি সিলেটে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। ৭ এপ্রিল তার শ্বাসকষ্ট শুরু হলে প্রথমে তাকে সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। ৮ এপ্রিল সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেদিন থেকেই তিনি ভেন্টিলেটরে ছিলেন। সংক্রমণ তার হার্টে ছড়িয়ে পড়েছিল। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত থেকে তার শরীর বেশি খারাপ হতে থাকে। বুধবার সকাল পৌনে আটটার দিকে তিনি মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন