বিজ্ঞাপন

দারুস সালামে তরুণীকে গণধর্ষণের অভিযোগে মামলা

April 30, 2020 | 5:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দারুস সালামে ১৮ বছরের এক তরুণী গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৫ জন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

দারুস সালাম থানার পরিদর্শক (তদন্ত) মো. দুলাল হোসেন জানান, ওই তরুণী গত ২৭ এপ্রিল তার বড় বোনের বাসায় বেড়াতে আসে। এরপর ২৮ এপ্রিল সন্ধ্যায় সে বোনের বাসা থেকে বাইরে বের হলে তার সাবেক স্বামীর কয়েকজন বন্ধুর সঙ্গে তার দেখা হয়।
ওই ছয় বন্ধু তাকে কৌশলে ও ভয়ভীতি দেখিয়ে বেরিবাঁধে নিয়ে যায়। সেখানে সন্ধ্যার পর ৬ জন মিলে তাকে গণধর্ষণ করে।

গতকাল ২৯ এপ্রিল রাতে ওই তরুণী থানায় এসে গণধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলার পরপরই ধর্ষক সাকিবকে (১৯) গ্রেফতার করা হয়। বাকি আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরার চেষ্টা চলছে। তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলনবঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, তাপমাত্রা কমতে পারে ২ ডিগ্রি সব খবর...
বিজ্ঞাপন