বিজ্ঞাপন

সারাদেশে খাদ্য সহায়তা দিচ্ছে নৌবাহিনী

April 30, 2020 | 7:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় রাজধানীসহ দেশের উপকূলীয় এলাকায় নিম্ন আয়ের অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে নৌবাহিনী।

বিজ্ঞাপন

এর অংশ হিসেবে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে রাজধানীর প্রগতি সরণি, জোয়ার সাহারা ও আশপাশের এলাকার অসহায়, গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এলাকার স্থানীয় অসহায় ও দুঃস্থ প্রায় ৫০০ পরিবারের মাঝে এসব সহায়তা দেওয়া হয়। প্রতিটি পরিবারের জন্য সহায়তা হিসেবে ছিল চাল, ডাল, তেল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, রাজধানী ছাড়াও চট্টগ্রাম ও খুলনার সমুদ্র ও উপকূলীয় প্রত্যন্ত এলাকাগুলোতে খাদ্য সহায়তা দিয়েছে নৌবাহিনী। খুলনার লবণচরা, মাথাভাঙ্গা, জোড়াগেট, মোংলার মিঠাখালি ও সোনাইতলা এলাকায় এই খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালিত হয়। অন্যদিকে চট্টগ্রামের পোর্ট এলাকা, টেকনাফ, কুতুবদিয়া, মহেশখালীতেও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

পাশাপাশি নৌবাহিনী এসব এলাকাগুলোতে নিয়মিত জীবাণুনাশক ওষুধ ছিটানো, চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন