বিজ্ঞাপন

মানিকগঞ্জে ক্রিকেটারসহ ১০০০ পরিবারের মাঝে বিসিবি’র খাদ্য সহায়তা

May 7, 2020 | 11:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে মানিকগঞ্জে দেড়শ দুঃস্থ ক্রিকেট খেলোয়াড়সহ একহাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। ক্রিকেট বোর্ডের পরিচালক, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় বৃহস্পতিবার (৭ মে) দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথমে খেলোয়াড়দের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন।

বিজ্ঞাপন

এরপর ঘিওর উপজেলা সদর ইউনিয়ন, সিংজুড়ি ও বৈকণ্ঠপুরে স্থানীয় কর্মহীন মানুষের মধ্যে বাকি সহায়তা বিতরণ করা হয়। খাদ্যসাগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবণ, সাবান।

এছাড়া সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত মানিকগঞ্জের কৃতি ক্রিকেটার বিল্টুর পরিবারের হাতে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় ২৫ হাজার টাকার আর্থিক সহায়তা তুলে দেন। নাঈমুর রহমান দুর্জয় বলেন, ‘প্রধানমন্ত্রীর পরামর্শে এই দুর্যোগের মুহূর্তে দুঃস্থদের সহায়তার জন্য বিসিবি ত্রাণ কর্মসূচি হাতে নিয়েছে। তিনি সকল বিত্তবানকে দুঃস্থদের পাশে এগিয়ে আসার আহ্বান করেন।’

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন, জেলা প্রশাসক এস,এম ফেরদৌস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা,জেলা ক্রিকেটার উপ কমিটির কমিটির আহবায়ক গোলাম ছারোয়ার ছানুসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রিজার্ভের লক্ষ্যমাত্রা কমালো আইএমএফ, ঋণের অর্থ পেতে বাধা রইল নাদ্বিপাক্ষিক বাণিজ্য ২ বিলিয়ন ডলারে নিতে চায় তুরস্কবগুড়ার ৩ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা‘উপজেলা নির্বাচনেও সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে জনগণ’‘নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, ভোটার উপস্থিতি সন্তোষজনক’কুষ্টিয়া সদরে আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিততাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’ সব খবর...
বিজ্ঞাপন