বিজ্ঞাপন

এমপি আবুল হাসনাত আবদুল্লা’র স্ত্রী আর নেই

June 8, 2020 | 2:36 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ’র সহধর্মিণী ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মা বেগম সাহান আরা আবদুল্লাহ আর নেই। তিনি বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

রোববার (৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মৃত্যু হয় তার। হৃদরোগে আক্রান্ত হলে তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭২ বছর।

সাহান আরার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবজাল হোসেন।

বিজ্ঞাপন

জানা যায়, গত শুক্রবার সকালে বুকে ব্যথা অনুভব করলে স্বজনেরা সাহান আরা আব্দুল্লাহকে বিএসএমএমইউ-তে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল থেকে শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে তার। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছিল। রাত সাড়ে ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এদিকে, সাহান আরা আব্দুল্লাহর প্রথম জানাজা বিএসএমএমইউ প্রাঙ্গণেই অনুষ্ঠিত হয়েছে। রোববার দিবাগত রাত ১টার দিকে অনুষ্ঠিত জানাজায় জানাজায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ছাড়াও কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা ও ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান জয় উপস্থিত  ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন