বিজ্ঞাপন

শুটিং শুরু করে অক্ষয়’র জনসচেতনতা

June 14, 2020 | 7:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জনসচেতনতামূলক নানা কাজে বলিউডের যে সমস্ত তারকাকে সবসময় এগিয়ে আসতে দেখা যায়, অক্ষয় কুমার তাদের মধ্যে প্রথম সারিতে। করোনা আবহেও একাধিকবার মুখ খুলেছেন ‘খতরো কে খিলাড়ি’। সম্প্রতি মহামারীর দিনগুলোতে পুলিশের দায়বদ্ধতার প্রশংসা করেন এই তারকা।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে করোনার দিনগুলোতে শুটিং এর অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে অক্ষয় বললেন, ‘এতদিন পর ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ভেবে আমি খুবই উত্তেজিত। তবে ইউনিটে সদস্য এত কম থাকায় একটু অন্যরকম লাগছিল। আর এতদিন পর কাজ করছি, চেনা মুখ দেখে জড়িয়ে ধরতে পারছি না, এমন কি হ্যান্ডশেক পর্যন্ত করা যাচ্ছে না। আমি কাউকে জড়িয়ে ধরতে পারলাম না। সারাক্ষণ মুখে মাস্ক পরে থাকতে হচ্ছে। গায়ে জ্বর আছে কিনা, মাপতে হচ্ছে’।

অক্ষয় আরো বললেন, ‘আমরা সবাই আস্তে আস্তে কাজে ফিরছি। কিন্তু আমাদের সবাইকে সুস্থ থাকার জন্য নিয়ম মেনে চলতেই হবে। ভয় পেলে আমরা এই লড়াইটা হেরে যাব। আনলকের প্রথম পর্বে দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। অফিস কাছারি খুলছে, কিন্তু কারোর যদি বাড়ি বসে কাজ করার সুযোগ থাকে, তবে বাইরে না বেরোনোই উচিত। কতজনকে আমি দেখছি মুখে মাস্ক রয়েছে, তবে যেভাবে থাকা উচিত, সেভাবে নয়। মাস্ক দিয়ে মুখ আর নাক ঢেকে রাখুন। অনলাইনে জিনিসপত্র অর্ডার করার চেষ্টা করুন। আমার আপনার মতো সামর্থ্য যাদের নেই, তাদের সাহায্য করুন’।

বিজ্ঞাপন

সরকারি নির্দেশাবলিতেই আস্থা রাখছেন অক্ষয় কুমার। ‘আমি আগেও বলেছি, আবারো বলছি, আমাদের কিন্তু করোনা ভাইরাস নিয়েই থাকতে হবে। জ্বর সর্দি কাশি নিয়ে যেমন থাকি আমরা, সেরকম ভাবেই। তাই ভয় পেলে চলবে না, তাহলেই রোগ প্রতিরোধ ক্ষমতা কমতে থাকবে’।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন