বিজ্ঞাপন

সাংবাদিক নান্‌নুর মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি গঠন

June 15, 2020 | 1:36 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দৈনিক যুগান্তরের সাংবাদিক নান্‌নুর মৃত্যুর ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রধান হয়েছেন পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার হুমায়ুন কবির। গঠিত কমিটির অপর দুই সদস্য হলেন সহকারী কমিশনার (বাড্ডা) এলিন চৌধুরী ও বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম।

বিজ্ঞাপন

সোমবার (১৫ জুন) সকালে বাড্ডা জোনের সহকারী কমিশনার এলিন চৌধুরী সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগুনে নান্‌নুর দগ্ধ হওয়ার ঘটনাটি নিছক দুর্ঘটনা নাকি অন্য কিছু, তা নিয়ে বিভিন্ন মহলে সন্দেহের সৃষ্টি হয়েছে। এ জন্য বিষয়টি খতিয়ে দেখতে পুলিশের পক্ষ থেকে কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তদন্তের পরই এই সিনিয়র সাংবাদিকের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, এ ঘটনায় দায়ের হওয়া অস্বাভাবিক মৃত্যুর মামলাটি তদন্ত করছে পুলিশ। কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে ফ্ল্যাট তালাবদ্ধ থাকায় এখনো আলামত সংগ্রহ করা যায়নি। দুই-এক দিনের মধ্যেই প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষায় পাঠানো হবে। পাশাপাশি গ্যাস লিকেজের বিষয়টি তদন্ত করে দেখতে তিতাস গ্যাস কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হবে।

আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর সড়কের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর বাসার দশম তলায় থাকতেন সাংবাদিক নান্‌নু। গত বৃহস্পতিবার রাত পৌনে ৪টার দিকে ওই বাসায় গুরুতর দগ্ধ হন তিনি। চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ জুন) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নান্‌নুর মৃত্যু হয়।

এর আগে, গত ২ জানুয়ারি একই ঘরে অগ্নিকাণ্ডে মারা যান তার ২৪ বছর বয়সী একমাত্র ছেলে স্বপ্নীল আহমেদ পিয়াস।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন