বিজ্ঞাপন

আইসোলেশন ক্যাম্পের মধ্যদিয়ে জামালরা অনুশীলনে ফিরছেন আগস্টে

June 17, 2020 | 8:21 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাস আতঙ্কের মধ্যেই ইউরোপে ফুটবল বেশ জমে উঠেছে। ফুটবলে ফিরতে ইদানিং বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে) বেশ সরব। আজ বুধবার (১৭ জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করেছে বাফুফের ন্যাশনাল টিমস কমিটি। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আগামী আগস্টে ফুটবলারদের ক্যাম্পে ডাকা হবে। ফুটবলার এবং স্টাফদের প্রথমে আইসোলেশন ক্যাম্পে রাখা হবে। আর ক্যাম্পে যোগ দেওয়ার আগে সবাইকে বাধ্যতামূলক করোনাভাইরাস পরীক্ষা করানো হবে। আইসোলেশন শেষে শুরু হবে ফুটবল ক্যাম্প।

বিজ্ঞাপন

বাফুফের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরে ঢাকা অথবা ঢাকার বাইরে কোথাও নিরাপদ জায়গায় ফুটবলারদের ক্যাম্প করা হবে।

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বের চারটি ম্যাচ বাকি বাংলাদেশের। এসবের প্রস্তুতি হিসেবে দেশের বাইরে ক্যাম্প করার প্রস্তাব তুলেছিলেন প্রধান কোচ জেমি ডে। আজকের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে পরিস্থিতি বিবেচনায় দেশের বাইরে প্রস্তুতি ম্যাচ খেলার চেষ্টা করা হবে। এই চেষ্টা ফলপ্রসূ না হলে দেশেই নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচের আয়োজন করা হবে।

ভিডিও কনফারেন্স বৈঠকে অন্যদের মধ্যে যুক্ত ছিলেন বাফুফে ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, বাফুফে সহ-সভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির ডেপুটি চেয়ারম্যান জনাব তাবিথ আউয়াল, সদস্য সত্যজিৎ দাশ রূপু, আনোয়ারুল হক হেলাল, ইমতিয়াজ হামিদ সবুজ, বাফুফে সাধারণ সম্পাদক মো: আবু নাইম সোহাগ

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন