বিজ্ঞাপন

গারো পাহাড়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ২

June 28, 2020 | 9:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের উত্তর বাকাকুড়া এলাকায় এক গৃহবধূ (২৭) দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় জড়িত অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৭ জুন) ধর্ষণের শিকার হন শেরপুর সদরের ওই গৃহবধূ। রোববার (২৮ জুন) দুপুরে দাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের হাতে আটক দু’জন হলেন— উপজলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের অটোরিকশাচালক খোকন মিয়া (২২) ও একই গ্রামের রাসেল মিয়া (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে ওই গৃহবধূ তার এক আত্মীয়ের সঙ্গে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে যাচ্ছিলেন। একটি ব্যাটারিচারিত অটোরিকশায় যাচ্ছিলেন তারা। অটোরিকশাটি উপজেলার উত্তর বাকাকুড়া এলাকায় পৌঁছালে স্থানীয় কয়েকজন যুবক অটোরিকশাটি আটকান। তারা আত্মীয়কে ভয় দেখিয়ে ওই গৃহবধূকে জোর করে গারো পাহাড়ের জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেন। এসময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা পুলিশকে খবর দেন। ঝিনাইগাতী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খোকন ও রাসেলকে আটক করেন। এ সময় অন্যরা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

ঘটনার পর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, এ ঘটনায় চার জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন