বিজ্ঞাপন

সেকেন্ড সিজনে সুস্মিতা’র ‘আরিয়া’

July 6, 2020 | 4:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ডিজিটাল প্ল্যাটফর্মে ‘আরিয়া’ ওয়েব সিরিজের মাধ্যমে দীর্ঘদিন পর আবার অভিনয় জগতে ফিরেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ২০১৫ সালে বাংলা ছবি ‘নির্বাক’-এ সর্বশেষ তাকে বড় পর্দায় দেখা গিয়েছিল। সর্বশেষ হিন্দি ছবি করেছেন তারও আগে- ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো প্রবলেম’। এতদিন পর ডিজনি হটস্টারে ওয়েব সিরিজ ‘আরিয়া’র হাত ধরেই ফের একবার অভিনয় দুনিয়ায় কামব্যক করেছেন সুস্মিতা সেন। আর এই এটি প্রচারের পর থেকেই সুস্মিতার অভিনয় প্রশংসিত চিত্রসমালোচক থেকে দর্শকের মুখে। তাই এবার সিরিজের দ্বিতীয় পর্ব আনার কথা ঘোষণা করলেন পরিচালক রাম মাধবনী। ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনে দর্শকের সঙ্গে কথা বলছিলেন তিনি ও সুস্মিতা সেন। সেখানেই এই সেকেন্ড সিজনের কথা জানান পরিচালক।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামের লাইভ পরিচালক রাম মাধবনী বললেন, ‘দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করতে হবে। তবে ‘আরিয়া’র সেকেন্ড সিজন আসবে এবং সেখানেও প্রধান ভূমিকায় অভিনয় করবেন সুস্মিতা’। তিনি আরো জানালেন, ‘সেকেন্ড সিজনেও সুস্মিতার চরিত্রটি প্রথমবারের মতোই গুরুত্বপূর্ণ থাকবে’।

রাজস্থানের হাই প্রোফাইল ড্রাগ সিন্ডিকেট, দুই মাদক মাফিয়া গোষ্ঠীর মধ্যে বিরোধ, খুনোখুনি, রক্তারক্তি, নিজের পরিবারের প্রতি বিশ্বাস হারানো, বিশ্বাসঘাতকতা এবং পরিস্থিতির শিকারে এক গৃহবধূর ‘মাফিয়া ডন’ হয়ে ওঠার গল্প ‘আরিয়া’। ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে ডাচ নাটক ‘পেনোজা’ অবলম্বনেই নির্মিত ‘আরিয়া’ মুক্তি পেয়েছিল ১৯ জুন। এটির পরিচালনা করেছেন ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী। ‘আরিয়া’র নাম ভুমিকায় অভিনয় করেন সুস্মিতা সেন। সঙ্গে বলিউডের একসময়কার অভিনেতা চন্দ্রচূড় সিং। এতে তিনি সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন