বিজ্ঞাপন

পৃথক সড়ক দুর্ঘটনায় গেল আরও ২ প্রাণ

July 21, 2020 | 3:42 pm

সারাবাংলা ডেস্ক

সড়কে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। প্রায় প্রতিদিনই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছে মানুষ। মঙ্গলবার (২১ জুলাই) দুপুর পর্যন্ত পাওয়া খবর বলছে, ঢাকা ও টাঙ্গাইলে আলাদা আলাদা দুর্ঘটনায় ২ জন মারা গেছেন। দুই জেলা থেকে এ সংক্রান্ত খবর পাঠিয়েছেন সারাবাংলার প্রতিনিধিরা।

বিজ্ঞাপন

ঢাকা

রাজধানীর বনানী সেতু ভবনের বিপরীত পাশে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৩২) বছরের এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (২১জুলাই) সকাল ৯ টার দিকে মৃতদেহ উদ্ধার করে বনানী থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন রব্বানী জানান, সকাল ৯ টার দিকে খবর পেয়ে সেতু ভবনের বিপরীত পাশের রাস্তা থেকে মৃতদেহটি উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, ভোরের দিকে অজ্ঞাত কোনো যানবাহনের চাপায় ঘটনাস্থলেই মারা যান ওই যুবক। তার বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

টাঙ্গাইল

টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল সদরে ঘারিন্দায় ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক মোঃ আক্তার হোসেন (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের সহযোগি আহত হয়েছেন। মঙ্গলবার (২১ জুলাই) ভোর রাতের দিকে এ দুর্ঘটনা ঘটে। মোঃ আক্তার হোসেন বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার শহরতলা গ্রামের মৃত আশরাফ হোসেনের ছেলে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে গম বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪- ১৯৭০) বগুড়া যাওয়ার পথে টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দায় নিয়ন্ত্রণ হারিয়ে
উল্টে পানিতে পড়ে যায়। এতে ট্রাকে আটকা পড়া চালক মোঃ আক্তার হোসেন ঘটনাস্থলেই মারা যান এবং সহকারি মোঃ আসাদুল (৫০) আহত হন। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন