বিজ্ঞাপন

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ ৩ জনের মৃত্যু

July 30, 2020 | 1:09 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় পুলিশের একজন শিক্ষানবীশ উপপরিদর্শকসহ (পিএসআই) তিন জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে নগরীর কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার মেরিনার্স সড়কে বাস ও মোটর সাইকেলের ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু হয় বলে জানিয়েছেন নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার (এসি) নোবেল চাকমা।

নিহত এহেসানুল হক (২৭) চট্টগ্রাম জেলা পুলিশের অধীনে সদর আদালতে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় বলে জানিয়েছেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মহিউদ্দিন মাহমুদ সোহেল।

এসি নোবেল চাকমা সারাবাংলাকে বলেন, ‘পিএসআই এহেসান মোটর সাইকেল চালিয়ে মেরিনার্স সড়ক দিয়ে আসছিলেন। এস আলম সার্ভিসের একটি দ্রুতগামী বাসের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর আমরা বাস এবং এর চালক দিদারুল আলমকে গ্রেফতার করেছি।’

বিজ্ঞাপন

এদিকে বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তঃত আরও ১৪ জন।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বার আউলিয়া ডিগ্রি কলেজের সামনে এই দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজনের পরিচয় জানাতে পেরেছে হাইওয়ে পুলিশ। তিনি হলেন মো. শওকত (২৯)। তার বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়। নিহত আরেক পুরুষের বয়স আনুমানিক ২৫ বছর।

হাইওয়ে পুলিশের দোহাজারি কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত সারাবাংলাকে বলেন, ‘কক্সবাজার থেকে যাত্রী নিয়ে বাসটি চট্টগ্রামের দিকে আসছিল। বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী একটি ট্রাকের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান।’

বিজ্ঞাপন

বাসের যাত্রীদের মধ্যে ১৪ জনকে আহত অবস্থায় লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন