বিজ্ঞাপন

খিলগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত

August 3, 2020 | 1:53 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ইউটার্নে মোটরসাইকেল দুর্ঘটনায় আনুমানিক ১৮ বছর বয়সী অজ্ঞাত পরিচয় এক তরুণ মারা গেছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। হতাহত দু’জনই মোটরসাইকেলে ছিলেন। তবে কে চালক আর কে আরোহী ছিলেন, তা জানা যায়নি।

বিজ্ঞাপন

রোববার (২ আগস্ট) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আহত অবস্থায় পথচারীরা দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে একজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার দু’জনকে ঢামেক হাসপাতালে যারা নিয়ে এসেছিলেন, তাদের একজন পথচারী রাকিব। তিনি বলেন, আমরা কয়েকজন বন্ধু রাস্তা দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ একটি মোটরসাইকেল নিয়ে দু’জন আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যান। পরে তাদের দু’জনকে হাসপাতালে নিয়ে আসি। তাদের কারও পরিচয় জানতে পারিনি।

ঢামেক পুলিশ বক্সের সহকারী ইনচার্জ এএসআই আব্দুল খান ওই তরুণের মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানায়, পথচারীরা ওই দু’জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে ১৮ বছর বয়সী এক তরুণ মারা গেছেন। আরেকজন গুরুতর আহত হয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

বিজ্ঞাপন

এএসআই আব্দুল খান আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন