বিজ্ঞাপন

আজকের রাশিফল ডিসেম্বর ১০, ২০১৭, রবিবার

December 10, 2017 | 12:55 pm

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
মানুষ হিসেবে আপনি যথেষ্ট শক্ত ধাঁচের। তবুও যদি কোন কারনে ইমোশনাল ব্রেক ডাউন হয়, নিজেকে সামলে রাখুন। জীবন সুন্দর। কোন অবস্থাতেই উপভোগ করতে ভুলবেননা যেন।

বিজ্ঞাপন

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
অলস মস্তিস্ক শয়তানের কারখানা, জানেন নিশ্চয়ই। নিজেকে ব্যস্ত রাখুন, ভালো থাকবেন। প্রিয় মানুষটার জন্য আজ সময় বের করুন। কিছুটা অন্তরঙ্গ মুহূর্ত ভুলিয়ে দিতে পারে নেতিবাচক ইমোশোনের ধাক্কা।

মিথুন (২২ মে – ২১ জুন)
মানুষ হিসেবে আপনি যথেষ্ট সৃজনশীল। পারিবারিকভাবে অশান্তির মুখোমুখি হতে পারেন যা আপনার প্রাত্যহিক জীবনকে অশান্ত করবে কিছুটা। নিজের উপর আস্থা রাখুন, নিজস্ব উদ্যোগই আপনাকে আরেকটি সফল দিনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

র্ককট (২২ জুন – ২২ জুলাই)
নতুন আসা মুভি দেখেছেন? যদি এখনো না দেখে থাকেন, দেখে ফেলুননা সময় করে। সাম্প্রতিক সময়ে কিছুটা মানসিক চাপের মুখোমুখি হয়েছেন। সেটার থেকে মুক্তির জন্য এই সময়ে আপনার প্রয়োজন বিনোদন। তবে মুভি থিয়েটারে প্রাক্তনের সাথে দেখা হয়ে গেলে বিভ্রান্ত হবেননা। আর্থিক যোগাযোগ শুভ আজ।

বিজ্ঞাপন

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
জীবনের সবচাইতে বড় সম্পদ কি বলেন তো? অবশ্যই আপনার বাবা-মা। এদের প্রতি রূঢ় হবেননা। মনে রাখবেন ভালো আর খারাপ দুইই নির্ভর করে নিজের কীর্তির উপর। ভ্রমণের সম্ভাবনা আছে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
খুব কঠিন সময় পার করেছেন না? এখন সময় ইতিবাচক ফল লাভ করার। পরিস্থিতি যত কঠিনই হোক, পালিয়ে বাঁচার চেষ্টা না করে সাহসের সাথে মোকাবিলা করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ধৈর্য ধরতে আপনার কোন আপত্তি নাই তাই তো! কর্মক্ষেত্রে আজ কিছুতেই ধৈর্য হারাবেননা। বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক বা প্রেমিকাকে খুশি রাখুন কিন্তু তার অন্যায্য দাবী মানতে যাবেননা যেন আবার।

বিজ্ঞাপন

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যাবসায়ী বৃশ্চিকের আজ আর্থিক লেনদেনে শুভ যোগ দেখা যাচ্ছে। পরিবারের সাথে বচসা এড়িয়ে চলুন। সঙ্গীর প্রতি বিশ্বস্ত থাকুন, জীবন হবে মধুর!

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
মন শুধু মন ছুঁয়েছে… ও সে তো চায়নি কিছু আর… আজ দিনটি রোমান্টিক হওয়ার সম্ভাবনা আছে। ধনু রাশির জাতক আর জাতিকা উভয়ের জন্যই অতীতের সাফল্য নতুন করে উদ্যমী হতে অনুপ্রেরণা জোগাবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারী)
কথায় বলে ভালবাসা দিয়ে যা পাবেন, ঘৃণায় তা পাবেননা। সমঝদারের জন্য ইশারাই যথেষ্ট! সবাইকে চোখ বন্ধ করে বিশ্বাস করবেননা।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শেষ কবে জীবনসঙ্গিনীর চোখের দিকে তাকিয়ে প্রেম খুঁজেছেন বলুন তো? আজ অনুভব করুন, আপনার জীবনে তার উপস্থিতি সত্যিই দারুণ ইতিবাচক। কেনাকাটায় ব্যয় এড়িয়ে চলুন যদি পকেট ফাঁকা করে বাসায় ফিরতে না চান।

বিজ্ঞাপন

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ র্মাচ)
আপনি খুব মিশুক তাই না? আর কি চাই জীবনে হতাশা আর নেতিবাচকতাকে ভুলে উপভোগ করতে। বেপরোয়া ভাব এড়িয়ে চলুন, প্রিয়জন কাছেই থাকবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন