বিজ্ঞাপন

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের দায়িত্ব নিলেন কাজী মামুনুর রশিদ

August 16, 2020 | 10:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন কাজী মামুনুর রশিদ। এক বৈঠকে ট্রাস্টের একমাত্র বেনিফিশিয়ারি এরিক এরশাদের ইচ্ছায় ট্রাস্টের বর্তমান সদস্যদের মধ্য থেকে তাকে চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছিল।

বিজ্ঞাপন

রোববার (১৬ আগস্ট) বারিধারায় এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই দায়িত্ব নেন। এসময় এরশাদের সন্তান এরিক এরশাদ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে কাজী মামুনুর বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সেনাপ্রধান ছিলেন। তিনি ৯ বছর দেশ পরিচালনা করেছেন। তার সময় দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। রাষ্ট্রক্ষমতা থেকে বিদায় নেওয়ার পর তিনি অনেক সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন, যেটা এখনো অব্যাহত আছে। মাঝখানে নানা কারণে এই কর্মকাণ্ডগুলো স্থিমিত ছিল।

এরশাদের মৃত্যুর পর তার ব্যক্তিগত সহকারী খালেদ আখতার ট্রাস্টের দায়িত্ব নেন জানিয়ে কাজী মামুনুর বলেন, এরপর খালেদ আখতার অসুস্থ হয়ে পরলে ট্রাস্টের কর্মকাণ্ড বাধাগ্রস্ত হয়। স্যারের (এরশাদের) অভিপ্রায় ছিল, এরিকের দেখভালের পাশাপাশি এই ট্রাস্ট আরও নানা সমাজসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করবে। আমরা এখন থেকে এসব সমাজসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করব। এসবের মাধ্যমে এরশাদ আমাদের মাঝে বেঁচে থাকবেন আজীবন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে এরিক বলেন, তিনি (মামুনুর রশিদ) আমার বাসার কাছেই থাকেন। আমার বাবা মারা যাওয়ার পর তিনি নিয়মিত আমার খোঁজখবর নিয়েছেন। ট্রাস্টের সদস্যদের মধ্যে তিনিই চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন