বিজ্ঞাপন

‘স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খেলা শুরু করার কথা চলছে’

August 27, 2020 | 9:46 pm

লোকাল করেসপন্ডেন্ট

সাভার: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানিয়েছেন, স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খেলা শুরু করার জন্য কথা চলছে। ইতিমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কথা হয়েছে।

বিজ্ঞাপন

বৃস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচির অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীর উপলক্ষে এই আয়োজন করা হয়।

জাহিদ আহসান রাসেল আরও বলেন, ‘করোনাকালে সব ক্রীড়াবিদকে কয়েক কোটি টাকা দেওয়া হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন করে আরও দশ কোটি টাকা দেওয়ার জন্য ক্রীড়া মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন। খুব শিগগিরই তাদের হাতে টাকা তুলে দেওয়া হবে।’

অনুষ্ঠানে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খোকা থেকে জাতির পিতা হয়ে ওঠার আদ্যেপান্ত তুলে ধরেন। এতে আরও বক্তব্য রাখেন- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন