বিজ্ঞাপন

পুলিশ ও মাফিয়া আতংকে মুম্বাই আসতে ভয় পাচ্ছেন কঙ্গনা!

August 30, 2020 | 6:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডের এই ‘আয়রন লেডি’ করণ জোহর, সলমন খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার বিরুদ্ধেও একের পর এক কুৎসিত মন্তব্যে আক্রমণ করতে ছাড়েন নি। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকাদের ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এদেরকেই দায়ি করেছেন।

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করেন তিনি। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি বলেছেন, কিভাবে সুশান্তকে ইন্ডাস্ট্রিতে একঘরে করে রাখা হয়েছিল। কাজ দেওয়া হত না। তাই সুশান্তের মৃত্যুরহস্য উদঘাটনে প্রথম থেকেই সিবিআই তদন্ত দাবী করেছেন তিনি। সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্তের মামলা ‘সিবিআই’কে দেয়ার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন কঙ্গনা।

 

বিজ্ঞাপন

বলিউডের আলোচিত এবং একইসঙ্গে সমালোচিত এই অভিনেত্রী সম্প্রতি মন্তব্য করলেন বলিউড তারকাদের সাথে মাদকচক্রের সম্পর্ক নিয়ে। ‘বলিউডে যদি নারকোটিক্স ব্যুরো তদন্ত করে তাহলে বহু অভিনেতাই জেলে যাবেন। কারণ তাদের অনেকেই মাদকাসক্ত’ এমনটাই দাবি করলেন কঙ্গনা। আর মুহুর্তেই ভাইরাল হয়ে যায় তার এই মন্তব্য। কিন্তু মাদক চক্রের বিরুদ্ধে মন্তব্য করায় নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন কঙ্গনা। সেই সাথে তিনি ধারণা করছেন, মুম্বাই পুলিশ তাকে পুরোপুরি নিরাপত্তা দেবেনা। তাই হিমাচল প্রদেশ সরকার কিংবা কেন্দ্র সরকারের কাছ থেকেই নিরাপত্তা চেয়েছেন তিনি।

ভারতে লকডাউন শুরু হতেই মুম্বাই ছেড়ে হিমাচল প্রদেশের মানালিতে নিজেদের বাড়িতেই অবস্থান করছিলেন কঙ্গনা। আর সেখান থেকেই রণংদেহী মেজাজে সোশ্যাল মিডিয়ায় একের পর এক মন্তব্য করে চলেছেন তিনি। যুদ্ধ ঘোষনা করেছিলেন মুম্বাইয়ের ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে। তাই এই অভিনেত্রীকে নিয়ে আশঙ্কা প্রকাশ করছেন তার অনুরাগী থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক নেতারা।

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন, তাকে মাদক দেওয়া হয়েছিল। এমন কি, মুম্বাই থাকলে তাকেও হয়তো ফ্যানের সাথে ঝুলিয়ে দেওয়া হত। কঙ্গনার দাবি, তিনি বারবার ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তাদের আসল চেহারা সামনে এনেছেন। সুশান্তের মৃত্যুর পরও একই কারণে সরব হয়েছেন। তাতে যদি কারও মনে হয় কঙ্গনা ব্যক্তিগত শত্রুতার জন্য এমনটা করছেন, তাহলে তারা ঠিক ভাবছেন বলে দাবি করেন অভিনেত্রী। বলেন, ‘আমি শত্রুদের না মারলে শত্রুরা আমায় মেরে দেবে।’

বিজ্ঞাপন

আজ (রবিবার) বিজেপি নেতা রাম কদম কঙ্গনা রানাউতের নিরাপত্তার দাবি জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। তাতে তিনি অভিযোগ করেন যে, মহারাষ্ট্র সরকার এবিষয়ে কিছুই করছে না।

এদিকে বিজেপি নেতা রাম কদম’র দেয়া পোস্টটি শেয়ার করে কঙ্গনাও একটি পোস্ট দিয়েছেন। তাতে তিনি লিখেছেন, ‘আমার কথা চিন্তা করার জন্য ধন্যবাদ স্যর। তবে আমি আসলে এখন মুভি মাফিয়াদের থেকেও বেশি ভয় পাচ্ছি মুম্বাই পুলিশকে। মুম্বাইয়ে আমি হিমাচল প্রদেশ সরকার কিংবা কেন্দ্র সরকারের থেকে নিরাপত্তা চাই, দয়া করে মুম্বাই পুলিশ নয়।’

উল্লেখ্য, ডিসেম্বরে রণি স্ক্রুওয়ালার প্রযোজনায় ‘তেজস’ ছবির শুটিং শুরু করার কথা রয়েছে কঙ্গনার। ছবিতে ভারতীয় নিমান বাহিনীর পাইলটের চরিত্রে অভিনয় করেছেন বলিউডের ‘ক্যুইন’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন