বিজ্ঞাপন

প্রত্যাবর্তন…

September 1, 2020 | 1:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

৭৭ বছর বয়সেও হার মানতে শেখেননি বলিউড মহাতারকা অমিতাভ বচ্চন। করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন ভর্তি ছিলেন হাসপাতালে। শুধু কি নিজেই! সঙ্গে ছেলে অভিষেক, পুত্রবধু ঐশ্বরিয়া, ছোট্ট নাতনি আরাধ্যাও আক্রান্ত হয়েছিল করোনায়। সেই হারিয়ে সুস্থ জীবনে ফিরেছেন অমিতাভ বচ্চন। ডাক্তারের পরামর্শ মেনে উপযুক্ত বিশ্রাম নিয়ে এবার ফিরলেন নিউ নর্মালে শুটিং জীবনে।

বিজ্ঞাপন

যাবতীয় সুরক্ষাবিধি মেনেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং শুরু করেছেন অমিতাভ বচ্চন। আর এসেই শোয়ের নতুন ঝলকে জানালেন ‘প্রত্যাবর্তন’র মন্ত্র। করোনা মুক্ত হয়ে নতুন করে কর্মজীবন শুরু করেছেন বিগ বি। সেই কারণেই বোধহয় শোয়ের নতুন ঝলকে দর্শকদের কামব্যাকের মন্ত্র শেখালেন। ২০০০ সালে এই শোয়ের সঞ্চালনা শুরু করেছিলেন প্রবীণ এই অভিনেতা। বলা যায়, টেলিভিশনের এই শোয়ের উপর ভিত্তি করেই নতুন করে বলিউডে নিজের উপস্থিতির জানান দিয়েছিলেন তিনি।

খুব শিগগিরিই হিন্দি টেলিভিশনে আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১২তম সেশন। সোশ্যাল মিডিয়ায় শোয়ের প্রোমো ভিডিও শেয়ার করেছেন অমিতাভ। ভিডিওতে এক প্রতিযোগীর সঙ্গে দেখা যাচ্ছে তাকে। ১০০০ টাকা জিতেই প্রচণ্ড খুশি হন সেই প্রতিযোগী। অবাক অমিতাভ বচ্চন তার কাছে জানতে চান, মাত্র ১০০০ টাকায় কেন এত খুশি? প্রতিযোগী জানান, আগের বার মাত্র ৫০০ টাকায় ব্যবসা শুরু করে ১০ কোটি টাকা আয় করেছিলেন। এবার তাই ১০০০ টাকা দিয়ে শুরু করে খুশি তিনি। এরপরই অমিতাভ বচ্চন বলেন, জীবনে যাই হোক ’setback’-এর জবাব সবসময় ‘comeback’ দিয়েই দেওয়া উচিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন