বিজ্ঞাপন

অপরাজিতার মালিক শারমিনের বিরুদ্ধে প্রতিবেদন ২০ অক্টোবর

September 6, 2020 | 3:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চিকিৎসক ও নার্সসহ স্বাস্থ্যকর্মীদের জন্য নিম্নমানের মাস্ক সরবরাহের অভিযোগে অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামি ২০ অক্টোবর ঠিক করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (৬ সেপ্টেম্বর) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্ধারিত ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল করেত পারেনি এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন।

নকল মাস্ক সরবরাহের ঘটনায় গত ২৩ জুলাই সন্ধ্যায় অপরাজিতা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারীর বিরুদ্ধে মামলা করেন বিএসএমএমইউয়ের প্রক্টর অধ্যাপক ডা. মোজাফফর আহমেদ। গত ২৪ জুলাই রাতে শাহবাগ এলাকা থেকে গ্রেফতার করে ডিবি রমনা বিভাগ। এরপর ২৫ জুলাই আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২৮ জুলাই রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলায় অভিযোগে বলা হয়, বিএসএমএমইউ হাসপাতালে মাস্ক সরবরাহের অনুমতি পায় শারমিন জাহানের প্রতিষ্ঠান অপরাজিতা ইন্টারন্যাশনাল। কিন্তু প্রতিষ্ঠানটি নকল মাস্ক সরবরাহ করে। এই মাস্ক ব্যবহার করে চিকিৎসক ও রোগী ক্ষতির সম্মুখীন হয়েছেন। একই সঙ্গে নকল মাস্ক সরবরাহ করে প্রতিষ্ঠানটি বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন