বিজ্ঞাপন

জামিন পেলেন না রিয়া 

September 11, 2020 | 9:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মুম্বাই পুলিশের হাতে আটক হয়েছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মুম্বাইয়ের একটি বিশেষ আদালতে তার জামিন শুনানি ছিল। কিন্তু আদালত রিয়া, রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীসহ একই মামলায় আটক আরও পাঁচ জনের আবেদন খারিজ করে দিয়েছেন।

বিজ্ঞাপন

তবে রিয়া চক্রবর্তীর আইনজীবী এই রায় মানেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, আমরা হাইকোর্টে পিটিশন দায়ের করবো।

মুম্বাইয়ের বিশেষ আদালতে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রিয়ার জামিন শুনানি ছিলো। শুনানি শেষে বিশেষ আদালত জানায়, রিয়া ও শৌভিককে জামিন দেওয়া হবে কি-না তার চূড়ান্ত রায় জানানো হয় শুক্রবার সকালে। বিচারক জি বি গুরাও জামিনের আবেদন খারিজ করে দেন তলে।

ফলে আপাতত বাইকুলা সংশোধনাগারেই কাটাতে হবে রিয়া চক্রবর্তীকে। এই রায়ের পরই হাইকোর্টের দ্বারস্থ হবেন বলে জানান রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডে। এক বিবৃতিতে জানান, তারা রায়ের কপির জন্য অপেক্ষা করছেন। সামনের সপ্তাহে এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার রিয়াকে গ্রেপ্তারের পর তাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। তাকে ডাক্তারি পরীক্ষা ও কভিড টেস্টের জন্য নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের সিওন হাসপাতালে। সেই রাতে এনসিবি’র হেফাজতেই রাখা হয়। পরদিন স্থানান্তরিত করা হয় বাইকুলার নারী জেলে।

বলিউডের নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য তদন্ত করছে মুম্বাই পুলিশ। সে তদন্তে নেমে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পায় পুলিশ। পরবর্তীতে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন